চিরিরবন্দরে বাংলাদেশ পুলিশ চিরিরবন্দর থানার উদ্দ্যোগে বিভিন্ন হাটে ও বাজারে অভিযোগ বক্স স্থাপন করা হয়েছে।

উপজেলার রাণীরবন্দর সুইহারী বাজারে সৈয়দপুর বাস ষ্টেপজে কড়ই গাছে অভিযোগ বক্স স্থাপন করে থানার কর্মকর্তা ইনচার্জ মোঃ হারেসুল ইসলাম জানান, মাদকসেবী, মাদকস্পট, জঙ্গি কার্যক্রমে সম্পৃক্ত ব্যাক্তি, জঙ্গি আস্তানাসহ সকল অপরাধমূলক কার্যক্রম গোপনে জানতে রংপুর রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক ও পুলিশ সুপার মোঃ হামিদুল আলম মহোদয়ের নির্দেশে চিরিরবন্দর উপজেলার বড় বড় হাট-বাজার গুলোতে অভিযোগ বক্স বসানো হয়েছে।

তিনি সাধারণ জনগনকে গোপনে তথ্য দেয়ার অনুরোধ জানিয়ে আরো বলেন, উপজেলার সার্বিক আইনশৃংখলা স্বাভাবিক রাখতে ও সর্বোপরি শান্তিপুর্ন নিরাপদ পরিবেশ বজায় রাখার জন্য আমরা প্রতিনিয়ত তদারকি করছি। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আহসানুল হক মুকুল জানান, পুলিশের এই মহতী উদ্যোগ অপরাধ প্রবণতা কমিয়ে আনতে পারে।

তেতুঁলিয়া ইউপি চেয়ারম্যান সুনীল সাহা, নশরতপুর ইউপি চেয়ারম্যান নুর ইসলাম নুরু,ইসবপুর ইউপি চেয়ারম্যান আবু হায়দার লিটন ও পুনট্টি ইউপি চেয়ারম্যান নুরে কামাল, ফতেজংপুর ইউপি চেয়ারম্যান নুর মোহাম্মদ লুনারসহ অন্যান্য চেয়ারম্যানগন জানান, আমরাও কমিউনিটি পুলিশ ও সাধারণ সচেতন জনগণের মাধ্যমে অপরাধ দমনে সোচ্চার রয়েছি। তারপরও থানার এ উদ্যোগ প্রশংসার দাবিদার।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য