দিনাজপুর চিরিরবন্দর উপজেলা থেকে সিপিসি-১, র‌্যাব ১৩, দিনাজপুর কর্তৃক জেএমবি‘র স্থানীয় দাওয়াত-ই-আমীর মোঃ সফিকুল (৩২) নামের এক বক্তাকে গ্রেফতা করেছে।

ঘটনার বিবরণে প্রকাশ থাকে যে, গোয়েন্দা সূত্রে প্রাপ্ত সংবাদের সত্যতা নিশ্চিত করে র‌্যাব-১৩ এর ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১, দিনাজপুরের একটি আভিযানিক দল ইংরেজী ২৭/০৯/২০১৭ তারি ভোররাতে দিনাজপুর জেলার চিরিরবন্দর থানাধীন ৪নং ইসবপুর ইউনিয়নের বিন্ন্যাকুড়ি গ্রামস্থ বিন্ন্যাকুড়ি দারুস সালাম দাখিল মাদ্রাসা প্রাঙ্গনে অভিযান পরিচালনা করে দিনাজপুর জেলার চিরিরবন্দর থানার মামলা নং-১৭, তারিখ ২৩/০৩/২০১৭ ইং, ধারা- সন্ত্রাস বিরোধী আইন ২০০৯ (সংশোধনী ২০১৩) এর ৬(১)/৭/৮/৯ এর এজাহার ও চার্জশীটভুক্ত পলাতক আসামী জেএমবি স্থানীয় দাওয়াত-ই-আমীর মোঃ সফিকুল (৩২) @ বক্তা সফিকুল, পিতা-তোজাম্মেল আমিন, সাং-রানীপুর মন্ডলপাড়া, থানা-চিরিরবন্দর, জেলা-দিনাজপুরকে গ্রেফতার করে।

তিনি এলাকার বিভিন্ন ওয়াজ মাহফিলে বক্তৃতার মাধ্যমে মানুষকে আকর্ষণ করার মাধ্যমে গোপনে দাওয়াতী কার্যক্রম পরিচালনা করত। উল্লেখ্য, ইতোপূর্বে গ্রেফতারকৃত জেএমবি সদস্যদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, বক্তা সফিকুল জেএমবি সদস্যদের নিকট মাসিক চাঁদা সংগ্রহ করাসহ চিরিরবন্দর এলাকায় দাওয়াতী কার্যক্রমে সচেষ্ট ছিল। উপরোক্ত ঘটনার ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য