চিরিরবন্দরে নিখোঁজের একদিন পর আনোয়ার হোসেন নামে এক ব্যাক্তির মরদেহ উদ্ধার হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ৬ টায় উপজেলার কাঁকড়া নদীর কালিগঞ্জ ঘাটের বালুচরে স্থানীয় এলাকাবাসী মরদেহটি পেয়ে থানায় সংবাদ দিলে পুলিশ ও পরিবারের সদস্যরা মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় থানায় একটি সাধারণ ডাইরী করা হয়েছে।

নিহতের স্ত্রী আফজানুল নেছা জানান উপজেলার অমরপুর ইউনিয়নের লক্ষিপুর শান্তিরবাজার এলাকার মৃত আছিম উদ্দিনের ছেলে মোঃ আনোয়ার হোসেন ( ৫৫) গত ২৫ সেপ্টেম্বর সকাল ১১ টায় বাড়ির পার্শ্ববর্তি কাঁকড়া নদীর কল্যাবাড়ি ঘাটে পালিত গরুর ঘাস কাটার জন্য যায়। এরপর সন্ধ্যা পর্যন্ত ফিরে না আসায় বিভিন্ন স্থানে খোঁজ নিয়েও পাওয়া না যাওয়ায় থানায় অবহিত করা হয়। এরপর মঙ্গলবার সকালে কালিগঞ্জ ঘাটের বালুচর হতে মরদেহ উদ্ধার করা হয়।

চিরিরবন্দর থানার কর্মকর্তা ইনচার্জ মোঃ হারেসুল ইসলাম ও স্থানীয় ইউপি চেয়ারম্যান হেলাল সরকার মরদেহ উদ্ধারের সত্যতা স্বীকার করে জানান, ঘাস কাটার পর গোসল করার সময় হঠাৎ রক্তচাপ বেড়ে তিনি নদীতে পড়ে গিয়ে থাকতে পারেন।

এরপর নিখোঁজের ১ দিন পর মরদেহটি উদ্ধার করা হয়। মরদেহের সুরতহাল করে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। এ ঘটনায় থানায় একটি সাধারণ ডাইরী করা হয়েছে। পরিবারের কারো আপত্তি না থাকায় মরদেহ দাফনের অনুমতি দেয়া হয়। পারিবারিক সুত্রে জানা যায়, দুপুর ৩ টায় মরদেহ দাফন করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য