দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরে সুষ্ঠুভাবে দুর্গাপূজা বিসর্জনের জন্য দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম প্রতিবারের ন্যায় এবারও বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ দিনাজপুর জেলা শাখার সভাপতি স্বরূপ বক্্সী বাচ্চুর হাতে বরাদ্দকৃত অর্থের চেক প্রদান করেন।

২৬ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল ১১ টায় দিনাজপুর পৌরসভা কার্যালয় দিনাজপুরে সুষ্ঠুভাবে দুর্গাপূজা বিসর্জনের জন্য পৌর মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম প্রতি বছরের ন্যায় এবারও বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ দিনাজপুর জেলা শাখার সভাপতি স্বরূপ বক্সী বাচ্চুর হাতে পৌরসভাকর্তৃক বরাদ্দকৃত ৩৫ হাজার টাকার চেক প্রদান করেন।

এ সময় পূজা উদযাপন পরিষদ দিনাজপুর জেলা শাখার সাধারণ সম্পাদক উত্তম কুমার রায়, কোষাধ্য বাচ্চু কুন্ডু, গণসংযোগ সম্পাদক কাশি কুমার দাসসহ জেলা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইতিপূর্বে পূজা মন্ডপ কমিটির সাথে, পূজা উদযাপন পরিষদের সাথে পৌর মেয়রের মতবিনিময় সভায় পূজা উদ্যাপন পরিষদ দিনাজপুর জেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদকের বিশেষ অনুরোধে হরিজন পল্লীতে অনুষ্ঠিত ২টি মন্ডপে বিশেষ বরাদ্দ ৫ হাজার টাকা করে এবং চাউলিয়াপট্টি ১টি মন্ডপে বিশেষ বরাদ্দ ৫ হাজার টাকা মোট ১৫ হাজার টাকা পূজা কমিটির হাতে পৌর মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম প্রদান করেন।

পৌর মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম বলেন প্রতিটি পূজামন্ডপের বিগ্রহ সুষ্ঠু ও সুন্দরভাবে বিসর্জন হয় তার জন্য এই বরাদ্দ। আমার বিশ্বাস এবার পূজা উদ্যাপন পরিষদের নতুন কমিটি আন্তরিকভাবে পূজা বিসর্জনসহ যে কোন সমস্যায় তারা কাজ করবে।

পূজা উদযাপন পরিষদ দিনাজপর জেলা শাখার সভাপতি স্বরূপ বক্্সী বাচ্চু বলেন পূজা উদযাপন পরিষদ প্রশাসনের সাথে আলোচনা করে মন্ডপগুলো নিরাপত্তাসহ বিসর্জনের সবরকম ব্যবস্থার পরিকল্পনা ইতিমধ্যে গ্রহণ করে ফেলেছে।

প্রতিটি মন্ডপ কমিটির নেতৃবৃন্দের সাথে আলোচনা করেন তাদের সব রকম সমস্যা সমাধানের ব্যাপারে জরুরীভাবে পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য