আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ হিন্দু সম্প্রদায়ের বৃহত্তম ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজা মঙ্গলবার ষষ্ঠী পূজার মধ্য দিয়ে গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার ৯ ইউনিয়নে ৬৪টি মন্দিরে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে পূজা শুরু হয়েছে।

পূজারীদের জন্য দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয় হতে প্রতি মন্দিরে ৫’শ কেজি হারে চালের ডিও প্রদান করা হয়। চালের ডিও বিতরণ করেন, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তোফাজ্জল হোসেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা ত্রাণ ও পূর্নবাসন কর্মকর্তা শাহীনুর আলম, উপজেলা পূজা উৎযাপন কমিটির সভাপতি নির্মল মিত্র ও সাধারণ সম্পাদক দীলিপ চন্দ্র সাহা প্রমুখ। ষষ্ঠী থেকে বিজয়া দশমী পর্যন্ত ৫দিন ব্যাপী পূজা উদযাপনের লক্ষ্যে উপজেলা প্রশাসন, বিপুল সংখ্যক পুলিশ, আনসার, গ্রাম পুলিশ, কমিউনিটি পুলিশের সদস্য নিয়োগ করেছে। এছাড়াও শান্তিপূর্ণ পরিবেশে পূজা উদযাপনের লক্ষ্যে নির্বাহী ম্যাজিস্ট্রেট, পুলিশ, র‌্যাব, গোয়েন্দা সংস্থার সদস্যবৃন্দ সার্বক্ষণিক তদারকি করবেন।

এছাড়াও জেলা ও উপজেলা পর্যায়ের পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ, বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ সার্বক্ষণিক পর্যবেক্ষণ করবেন। এসময় বিভিন্ন মন্দির কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকগণ জানান, অন্যান্য বছরের তুলনায় এ বছর শারদীয় দূর্গাপূজা সুষ্ঠু ও শান্তিপুর্ন পরিবেশে অনুষ্ঠিত হচ্ছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য