দেশের জনপ্রিয় ব্যান্ড এলআরবি পারফর্ম করবে পাঠাও মোটরবাইক ফেস্টিভ্যালে। আগামি ৫, ৬ ও ৭ই অক্টোবর বন্দর নগরী চট্টগ্রামে ৩দিন ব্যাপী এ ফেস্টিভ্যাল অনুষ্ঠিত হবে। সেখানে শো এর শেষদিন ৭ই অক্টোবর আইয়ুব বাচ্চুর নেতৃত্বে তার ব্যান্ড এলআরবি শো স্টপার হিসেবে দর্শক মাতাবে।

বিশ্বের অনেক দেশেই মোটরবাইক ফেস্টিভ্যাল হয় নিয়মিত। কিন্তু আমাদের দেশে এমনটা খুব একটা দেখা যায়না। তবে দেরিতে হলেও এবার সেই উদ্যোগটি নিয়েছে যৌথভাবে উইজার্ড শোবিজ এবং বিডি মোটর সাইক্লিস্ট। দেশে প্রথমবারের মতো এই দুই ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি আয়োজন করতে যাচ্ছে ‘পাঠাও মোটরবাইক ফেস্টিভ্যাল ২০১৭’।

অনুষ্ঠান সম্পর্কে উইজার্ড শোবিজের কর্ণধার আরিফুজ্জামান রাসেল বলেন, চট্টগ্রামের জি ই সি কনভেনশন সেন্টারে অনুষ্ঠিতব্য ৩ দিনের এই ফেস্টিভ্যালে থাকবে দেশী-বিদেশী বিভিন্ন ব্র্যান্ডের মোটরবাইক প্রদর্শনী, মোটর র‌্যালি, স্টান্ট শো, ডিজে এবং জনপ্রিয় কয়েকটি ব্যান্ডের লাইভ মিউজিক।

এলআরবি এবং আইয়ুব বাচ্চু আমাদের সঙ্গে থাকায় আমি নিজেদের ধন্য মনে করছি। রাসেল আরো জানালেন, ফেস্টিভ্যালে চট্টগ্রামের বাইরে থেকে আসা অংশগ্রহণকারীদের ভেন্যুতে টেন্ট করে থাকার নিরাপত্তা দেয়া হবে। এ ছাড়া সারাদেশ থেকে আগ্রহীরা এখানে এসে ফ্রীস্টাইল স্টান্ট ও যেকোনো স্টান্ট ক্লাবের স্টান্ট প্রদর্শন করারও সুযোগ পাবেন। চট্টগ্রামের পর ঢাকাসহ বিভাগীয় অন্যান্য শহরেও আয়োজকরা একই আয়োজন করবেন বলে জানিয়েছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য