বছর কয়েক আগে আদনান আল রাজীবের নির্দেশনায় ‘মিডল ক্লাস সেন্টিমেন্ট’ নাটকে অভিনয়ের মধ্যদিয়ে মিডিয়ায় অন্তরা আজিমের সম্পৃক্ততা ঘটে। একই পরিচালকের নির্দেশনায় তিনি বাংলালিংকের একটি বিজ্ঞাপনেও মডেল হিসেবে কাজ করেন। তবে এরপর কয়েক বছর বিরতি নিতে হয় তাকে পড়াশোনার জন্য।

আবার গেল বছরের কোরবানির ঈদ থেকে অভিনয়কে পেশা হিসেবে নেয়ার লক্ষ্যে অন্তরা আজিম কাজ শুরু করেছেন। সে সময় কাজল আরেফিন অমির নির্দেশনায় ‘টেটো’ নাটকে আফরান নিশোর বিপরীতে অনবদ্য অভিনয় করে আলোচনায় আসেন অন্তরা আজিম। আর তখন থেকেই যেন তার এগিয়ে চলার পথটা ধীরে ধীরে সহজ হতে থাকে।

গেল ঈদেও বেশ কয়েকটি নাটকে অভিনয় করে নতুনদের মধ্যে বেশ আলোচনায় এসেছেন এ পর্দাকন্যা। অন্তরা আজিম অভিনীত যে নাটকগুলো গেল ঈদে প্রশংসিত হয়েছিল সেগুলো হচ্ছে মাবরুর রশীদ বান্নাহ ও ইফতেখার আহমেদ ওশিনের ‘আয় হায়’, কাজল আরেফিন অমির ‘বোকা ভালোবাসা’, ‘দেখাদেখি’, ইমরাউল রাফাতের ‘গোলমাল’ এবং মিজানুর রহমান আরিয়ানের ‘ইচ্ছে তাই’। এরইমধ্যে অন্তরা প্রথমবারের মতো একটি মিউজিক ভিডিওর মডেল হিসেবে কাজ করেছেন।

এটি সজীবের গাওয়া ‘প্রিয়ারে’ গানের মিউজিক ভিডিও। নির্মাণ করেছেন ইফতেখার আহমেদ ওশিন। এ ছাড়া ঈদের পর অন্তরা আজিম এবারই প্রথম কোন ওয়েব সিরিজের কাজ করছেন। কাজল আরেফিন অমি নির্দেশনায় এর নাম ‘বেসিক আলী’। এরইমধ্যে রাজধানীর উত্তরায় তিনি এই ওয়েব সিরিজের শুটিংয়ে অংশ নিয়েছেন।

নর্থ সাউথ ইউনিভার্সিটি থেকে বিবিএ সম্পন্ন করা অন্তরা আজিম নিজের কাজ প্রসঙ্গে বলেন, অভিনয়কে পেশা হিসেবে নেয়ার লক্ষ্যে অভিনয়টা বেশ ভালোভাবে শিখতে চাচ্ছি। অভিনয় আমার কাছে সবসময়ই বেশ উপভোগ্য এবং ভালোলাগার বিষয়। আমি একজন ভালো অভিনেত্রী হতে চাই। চলচ্চিত্রে কাজ করারও ইচ্ছে আছে। তবে সেটা এখনই নয়। নিজেকে অনেক প্রস্তুত করতে হবে চলচ্চিত্রের জন্য।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য