আজিজুল ইসলাম বারী,লালমনিরহাট থেকে: লালমনিরহাটের আদিতমারী উপজেলায় মশুর দৌলজোর উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির এক ছাত্রীকে উত্ত্যক্ত করার দায়ে সোহেল রানা (২২) নামে এক বখাটের ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার সন্ধ্যার দিকে ভ্রাম্যমান আদালতের বিচারক আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসাদুজ্জামান এ রায় প্রদান করেন।

দণ্ডিত সোহেল রানা উপজেলার সারপুকুর ইউনিয়নের মশুর দৌলজোর গ্রামের মৃত ফরিদ মিয়ার ছেলে। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে,বখাটে সোহেল রানা দীর্ঘদিন ধরে ওই এলাকার মশুর দৌলজোর উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির এক ছাত্রীকে উত্ত্যক্ত করে আসছিল। নিষেধ করার পরও তার আচরণ পরিবর্তন হয়নি।

সোমবার বিকেলে ওই ছাত্রী স্কুল থেকে বাড়ি ফেরার পথে বখাটে সোহেল তাকে উত্ত্যক্ত করে। এ সময় ছাত্রীর চিৎকারে স্থানীয় লোকজন ঘটনাস্থলে ছুটে এসে ওই বখাটেকে আটক করে পুলিশে দেয়।

পরে পুলিশ সন্ধ্যার দিকে বখাটে সোহেলকে উপযুক্ত স্বাক্ষী প্রমাণসহ ভ্রাম্যমান আদালতে হাজির করলে (ইউএনও) আসাদুজ্জামান ঘটনাস্থলে গিয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

সেখানে সোহেল রানা তার অপরাধ স্বীকার করলে তাকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়। আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেশ্বর রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দণ্ডিত সোহেল রানাকে সন্ধ্যায় লালমনিরহাট কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য