দিনাজপুর সংবাদাতাঃ শিক্ষা মন্ত্রণালয়ের আওতাধীন বাংলাদেশ শিক্ষাতথ্য ও পরিসংখ্যান ব্যুরো (ব্যানবেইস) কর্তৃক দেশের শিক্ষা প্রতিষ্ঠানের ইআইআইএন অনলাইন কার্যক্রম উদ্বোধন করেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ।

উদ্বোধনী অনুষ্ঠানে দিনাজপুরের প্রাইভেট এস্টেট কলেজ, পঞ্চগড় দেবীগঞ্জের একটি কলেজ, কুমিল্লার বুড়িচং উপজেলার একটি কলেজ ও নেত্রকোনার কেন্দুয়া উপজেলার একটি কলেজকে ইআইআইএন সার্টিফিকেট প্রদানের মাধ্যমে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

২৫ সেপ্টেম্বর সোমবার বিকাল ৩ টায় ব্যানবেইস সম্মেলন কক্ষে শিক্ষা ডিরেক্টরি অ্যাপ ও অনলাইনে ইআইআইএন কার্যক্রম ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি। ব্যানবেইস এর পরিচালক মোঃ ফসিউল্লাহ এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব মোঃ সোহরাব হোসাইন ও কারিগরি ও মাদ্্রাসা শিক্ষা বিভাগের সচিব মোঃ আলমগীর।

দিনাজপুর জেলা প্রশাসন কার্যালয় মিলনায়তনে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সরাসরি এ উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক মীর খায়রুল আলম দিনাজপুর প্রাইভেট এস্টেট কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর মোঃ ইসমাইল হোসেন এর হাতে দিনাজপুর এস্টেট কলেজের দিনাজপুর এস্টেট কলেজের ইআইআইএন সার্টিফিকেট তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও তথ্যযোগাযোগ প্রযুক্তি) মোঃ মাহবুবুর রহমান, সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবদুর রহমান, জেলা শিক্ষ অফিসার মোঃ রফিকুল ইসলাম প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য