সবশেষ চিত্রনায়িকা ববিকে দেখা যায় ইফতেখার চৌধুরীর ‘ওয়ানওয়ে’ ছবিতে। এতে তার বিপরীতে অভিনয় করেন আনিসুর রহমান মিলন ও বাপ্পি। বর্তমানে জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘বেপরোয়া’ ছবির কাজ করছেন তিনি। এ ছবিতে তার বিপরীতে রোশান অভিনয় করছেন। এফডিসিতে প্রথম অংশের কাজ শেষ করে ববি আগামি মাসের শুরুতে এ ছবির শুটিংয়ে ভারতের হায়দরাবাদে যাবেন।

ছবির পরিচালক রাজা চন্দ খবরটি নিশ্চিত করেছেন। এদিকে ববি বলেন, এফডিসিতে পারিবারিক ও রোমান্টিক গল্পের এ ছবির প্রথম ধাপের কাজ হচ্ছে। এরপর হায়দরাবাদের রামুজি ফিল্ম সিটিতে এ ছবির পরের ধাপের কাজ হবে। অক্টোবরের শুরুতে সেখানে শুটিং শুরু হবে। ছবিটিতে কাজ করে বেশ ভালোই লাগছে। গল্পটি অসাধারণ।

আশা করি, দর্শকও ছবিটি পছন্দ করবেন। এদিকে, ববি অভিনীত ও প্রযোজিত ‘বিজলি’ ছবির সব কাজ শেষ হয়েছে। ইফতেখার চৌধুরী পরিচালিত এ ছবিটি কয়েকদিনের মধ্যে সেন্সরে জমা হবে বলে জানা যায়। সুপার হিরোইন ঘরানার এ ছবিতে উন্নত প্রযুক্তির ব্যবহার হয়েছে যা দর্শকদের বিনোদনের খোরাক মেটাবে বলে জানালেন ববি।

‘বিজলী’ ছবিটির চিত্রনাট্য লিখেছেন ভারতের পেলে ভট্টাচার্য। আর ছবিতে তার বিপরীতে প্রথমবার দেখা যাবে ভারতীয় মডেল ও অভিনেতা রণবীরকে। অন্যদিকে ববি অভিনীত ‘বৃদ্ধাশ্রম’ নামে একটি অনুদানের ছবিরও কাজ শেষ হয়েছে। নতুন এ কাজটি নিয়েও এ অভিনেত্রী বেশ আশাবাদী। এ ছবিতে ববির বিপরীতে অভিনয় করেছেন সংগীতশিল্পী এসডি রুবেল।

প্রসঙ্গত, ২০১০ সালে ইফতেখার চৌধুরী পরিচালিত ‘খোঁজ দ্য সার্চ’ ছবির মাধ্যমে সিনে পর্দায় পথচলা শুরু ববির। এরপর ‘রাজত্ব’, ‘দেহরক্ষী’, ‘ফুল অ্যান্ড ফাইনাল’, ‘অ্যাকশন জেসমিন’, ‘হিরো দ্য সুপারস্টার’, ‘আই ডোন্ট কেয়ার’, ‘ওয়ান ওয়ে’সহ বেশকিছু ছবিতে কাজ করেছেন তিনি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য