আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে বড় ভাইয়ের নির্যাতনের শিকার ছোট ভাই শ্রী বিকাশ চন্দ্র দাস (৩৭) গুরুতর আহত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে চিকিৎসাধীন অবস্থায়। এজাহার দায়ের করার ৭ দিনেও থানায় মামলা রের্কড হয়নি।

গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের ছোট দুর্গাপুর গ্রামে ১৯ শে সেপ্টেম্বর সকাল ৯ টার দিকে মৃত-পশুরাম চন্দ্র দাসের পুত্র শ্রী প্রভাত চন্দ্র দাস ও শ্রী বিকাশ চন্দ্র দাস এই দু’ভাইয়ের মধ্যে বাঁশের পাতা কাটাকে কেন্দ্র করে দু’ভাই ঝগড়ায় লিপ্ত হয়।

এক পর্যায়ে বড় ভাই প্রভাত চন্দ্র ও তার পুত্ররা মিলে ধারালো অস্ত্র দ্বারা ছোট ভাই বিকাশ চন্দ্রের উপর হামলা চালায়। এতে সে গুরুত্বর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার জন্য ওই দিনেই গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্য্রে ভর্তি করে দেয়। এ ঘটনায় শ্রী বিকাশ চন্দ্র দাসের স্ত্রী বাদী হয়ে তার বড় ভাই, ভাতিজা ও ভাবিকে আসামী করে ওই রাতেই থানায় একটি এজাহার দায়ের করেন।

এ ঘটনার ৭ দিনেও থানায় মামলা রের্কড হয়নি বলে আহতের স্ত্রী শ্রীমতি রতনা রানী অভিযোগ করেন। এ বিষয়ে থানায় যোগাযোগ করা হলেও তদন্তকারী দারোগাকে পাওয়া যায়নি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য