আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার সাঘাটা উপজেলার ৬নং ঘুড়িদহ ইউনিয়ন পরিষদ নির্বাচন সীমানা সংক্রান্ত জটিলতার কারণে দীর্ঘ ১৬ বছর পর তফশীল ও ভোট গ্রহণের তারিখ ঘোষনা হলেও পর পর দু’বার ভোটগ্রহণের দু’দিন আগে নির্বাচন স্থগিত হওয়ার প্রতিবাদে রোববার মানববন্ধন ও বিক্ষোভ করেছে ইউনিয়নবাসি। সকালে সাঘাটা-চিনিরপটল সড়কে ঘন্টাব্যাপি এলাকার শত-শত নারী পুরুষ মানববন্ধন কর্মসূচী পালন শেষে এক বিক্ষোভ প্রদর্শন করে।

মানববন্ধনে নির্বাচনের দাবী জানিয়ে বক্তব্য রাখেন, চেয়ারম্যান প্রাথী আবুল কালাম আজাদ, সাবেক ইউপি চেয়ারম্যান মোজাহারুল ইসলাম, সাবেক ইউপি সদস্য নুর উদ্দিন, সদস্য প্রার্থী আবুল কালাম আজাদ, মশিউর রহমান, আমিনুল ইসলাম বুলবুল প্রমুখ।

উল্লেখ্য, চলতি বছর ২৩ মে ভোট গ্রহণের সকল প্রস্ততি প্রশাসন নিলেও ওই ইউনিয়নের এক ব্যক্তির দায়ের করা সীমানা নির্ধারন মামলার প্রেক্ষিতে হাইকোর্ট ভোট গ্রহণের আগের দিন গত ২২ মে নির্বাচন স্থগিত ঘোষনা করে।

দ্বিতীয় দফায় ২৪ সেপ্টেম্বর রোববার পুনরায় ভোট গ্রহণের তারিখ নির্ধারন করা হলেও ঠিক একইভাবে আজকের ভোট গ্রহণও স্থগিত করে নির্বাচন কমিশন। এতে করে ভোটারদের মধ্যে ক্ষোভ ও হাতাশা বিরাজ করছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য