সবশেষ ‘জব তাক হ্যায়’ জান ছবিতে দেখা যায় তাদের। এর মাঝেই চলে গেল পাঁচ বছর। তবে ভক্তদের অপেক্ষার অবসান হচ্ছে। আবারো নতুন করে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন দুজন। বলা হচ্ছে বলিউড বাদশা শাহরুখ খান ও সুপারস্টার কাটারিনা কাইফের কথা।

আনন্দ এল রাইয়ের নাম চূড়ান্ত না হওয়া নতুন একটি ছবির মাধ্যমে তারা রূপালিপর্দায় আবার ফিরছেন তারা।লম্বা সময় পর শাহরুখের সঙ্গে কাজ করতে পেরে বেশ উচ্ছ্বসিতও কাটরিনা। তাই নতুন ছবির নায়ক ও পরিচালকের সঙ্গে তোলা একটি সেলফি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তিনি।

জানা গেছে, শাহরুখ খানকে ছবিটিতে একজন বেঁটে মানুষের চরিত্রে দেখা যাবে। তাই উচ্চতায় খাটো করার জন্য প্রচুর ভিজ্যুয়াল ইফেক্টসের কাজ থাকছে। ছবিটির সহ-প্রযোজক তার প্রতিষ্ঠান রেড চিলিস এন্টারটেইনমেন্ট। নতুন এ ছবিতে বলিউড বাদশার সঙ্গী কাটরিনা একা নন।

আছেন আনুশকা শর্মাও।সবশেষ সফল না হওয়া ছবি ‘যব হ্যারি মেট সেজাল’-এ দেখা গিয়েছিল শাহরুখ আনুশকাকে। অন্যদিকে সাবেক প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে করা কাটরিনার ‘জগ্গা জাসুস’ও মুখ থুবড়ে পড়েছিল। তবে বাদশার সঙ্গে নতুনভাবে জুটি বাঁধা ছবিটি নতুন কিছু বয়ে আনবে এমনটাও বিশ্বাস করেন কাটরিনা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য