মোঃ জাকির হোসেন সৈয়দপুর (নীলফামারী) থেকেঃ নীলফামালীর সৈয়দপুরে (২৩ সেপ্টেম্বর) শনিবার বিকেলে বন্যায় ক্ষতিগ্রহস্তদের মাঝে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে এ কথা বলেন।

মকবুল হোসেন বিএম কলেজ মাঠে বিএনপি খুলনা মহানগর কমিটির পক্ষ থেকে ত্রান বিতরণকালে তিনি আরও বলেন দেশে গণতন্ত্র নেই এবং নির্বাচনবিহীন একটি ভোট হয়েছে সেখানে জন মানুষের রায় নেই। সংবিধানের কথা বলে সংবিধানে বিরুদ্ধে এ সরকার কাজ করছে।

এ সরকার সংবিধান বিরোধী কর্মকান্ডের জন্য হয়ত একদিন দায় থাকবে। জনতার আদালতে বক্তব্য দিতে হবে। তাদের বিচার হবে। সরকার রোহিঙ্গা ও বন্যায় ক্ষতিগ্রস্তদের পরিবারের পাশে দাড়াতে পারে নাই। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান সুদ বিহীনি কৃষি লোন দিয়েছিলেন সে সময় কৃষকরা গোলায় ধান রাখার জায়গা ছিল না।

ইউনিয়ন পরিষদে ধান জমা করে রাখা হয়েছিল। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান কেন্দ্রীয় কমিটির আব্দুল্লাহ আল নোমান। সভাপত্বিত করেন জেলা বিএনপির সভাপতি ও জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ আব্দুল গফুর সরকার।

বিশেষ অতিথি ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র মনিরুজ্জামান মনি, বিশেষ অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির ও খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মঞ্জু, সাবেক এমপি আকতারুজ্জামান মিয়া, সাবেক এমপি এডেজএম রেজওয়ানুল হক, সাবেক এমপি ও পৌর মেয়র অধ্যক্ষ আমজাদ হোসেন সরকার।

সৈয়দপুর উপজেলার পৌর ও ইউনিয়নে ১৫০টি পরিবারের মাঝে চাল ১০ কেজি, আলু ৫ কেজি,তেল ১ কেজি, ডাল ১ কেজি, লবন ১ কেজি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য