মাসুদ রানা পলক, ঠাকুরগাঁও থেকেঃ ঠাকুরগাঁও রাণীশংকৈল মহাসড়কের ফারাবাড়ি নামক স্থানে নাইট কোচের ধাক্কায় ইজিবাইকের ২ যাত্রী নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে প্রায় আরো ৭ জন।

শুক্রবার রাত ৮টা ১৫ মিনিটে এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-রাণীশংকৈল উপজেলার নেকমরদ বিলপাড় গ্রামের ফইজুল ইসলামের কন্যা জুনাইত (৩) ও চন্দনচহট গ্রামের শাহাজাহান আলীর ছেলে মনজুর (৩০)।

পুলিশ জানায়, রাণীংশকৈল উপজেলা থেকে ছেড়ে আসা ঢাকাগামী রোমার এন্টারপ্রাইজ নামে একটি নাইট কোচ উপজেলার ফাড়াবাড়ি নামক স্থানে পৌছালে একটি ইজিবাইকের সাথে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ইজিবাইকের শিশু জুনাইত ও মঞ্জুর নামে ২ যাত্রী ঘটনাস্থলে নিহত হয়। কোচের যাত্রীসহ আহত হয় প্রায় ৭ জন। এ সময় ইজিবাইকটি দুমড়ে মুচড়ে যায়।

পরে ফায়ার সার্ভিসের একটি দল হতাহতদের উদ্ধার করে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক অফিসার ডা: রিয়াজুল ইসলাম জানান, সড়ক দূর্ঘটনায় ২ জন ঘটনাস্থলে নিহত হয়েছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্য গুরুতর আহত ৪ জনকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

বালিয়াডাঙ্গী থানার উপ পরিদর্শক আবু হানিফ ঘটনায় হতাহতের সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক কোচটিকে আটক করা হয়েছে। বর্তমানে রাণীংশকৈল বালিয়াডাঙ্গী মহাসড়কের যানচলাচল স্বাভাবিক রয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য