২০০৯ সালে জাকির হোসেন রাজু পরিচালিত শাকিব খানের বিপরীতে ‘আমার প্রাণের পিয়া’ ছবিতে অভিনয় করেছিলেন বিদ্যা সিনহা মিম। প্রায় আট বছর পর আবারও নতুন দুই ছবিতে শাকিবের বিপরীতে সমপ্রতি কাজ করার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন এই অভিনেত্রী।

দুটি ছবির মধ্যে উত্তম আকাশ পরিচালিত ‘আমি নেতা হব’ নামের একটি ছবিতে কাজ শুরু করেছেন মিম। এরইমধ্যে শাকিব খান ও মিম এ ছবির বেশকিছু অংশের শুটিং শেষ করেছেন। এবার এ ছবির একটি আইটেম গানে দেখা যাবে তাদের। মিম গতকাল বলেন, আগামীকাল ও পরশু দু’দিন এফডিসিতে আইটেম গানটির শুটিং হবে।

গানটিতে আমার পাশাপাশি শাকিব খানও অংশ নেবেন। এ ছবিতে আমার চরিত্রটি একটু ভিন্ন ধরনের। এ ছবিতে আমাকে মডার্ন যাত্রাদলে কাজ করা একটি মেয়ের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। সেখানেই মূলত নায়কের সঙ্গে পরিচয় হয় আমার। আশা করি, ছবিটি দর্শক পছন্দ করবেন। এ ছবির বাইরে উত্তম আকাশের পরিচালনায় ‘মামলা হামলা ঝামেলা’ নামে আরো একটি ছবিতে কাজ করবেন মিম। এদিকে, মিম অভিনীত দুটি ছবি গতকাল কলকাতায় মুক্তি পেয়েছে।

এগুলো হলো ‘ইয়েতি অভিযান’ ও ‘আমি তোমার হতে চাই’। এর মধ্যে সাফটা চুক্তির আওতায় মুক্তি পেয়েছে অনন্য মামুন পরিচালিত ছবি ‘আমি তোমার হতে চাই’। শুধু তাই নয়, ‘ইয়েতি অভিযান’ ছবিটি ভারতের পাশাপাশি নেপালেও গতকাল মুক্তি পেয়েছে বলে জানা গেছে। ‘ইয়েতি অভিযান’ ছবিতে মিমের পাশাপাশি আরো অভিনয় করেছেন ফেরদৌস, কলকাতার অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, আরিয়ান ভৌমিকসহ অনেকে।

সুনীল গঙ্গোপাধ্যায়ের ‘কাকাবাবু’ সিরিজের ‘পাহাড়চূড়ায় আতঙ্ক’ অবলম্বনে এটি নির্মাণ করেছেন সৃজিত মুখার্জি। অন্যদিকে, অনন্য মামুনের পরিচালনায় ‘আমি তোমার হতে চাই’ চলচ্চিত্রে মিমের বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি। আর অক্টোবরে মিম অভিনীত ও মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

এ ছবিতে মিমের বিপরীতে রয়েছেন বাপ্পি। এ ছবিতে আরো অভিনয় করেছেন ডিপজল ও মৌসুমী। এ ছাড়া সৈকত নাসিরের ‘পাষাণ’ ছবিতে কলকাতার অভিনেতা ওমের সঙ্গে দেখা যাবে মিমকে। জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় এ ছবিটির কাজও শেষ হয়েছে। এখন শুধু মুক্তির জন্য অপেক্ষা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য