মডেল ও অভিনেত্রী রানী আহাদ সমপ্রতি নতুন একটি মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করেছেন। গানটির শিরোনাম ‘স্বপ্ন দেখে মন’। পিটার খানের গাওয়া এ গানটির মিউজিক ভিডিও নির্মাণে নির্দেশনা দিয়েছেন মিরাজুল ইসলাম মিরাজ।

রানী আহাদ বলেন, দীপ্ত টিভির ডেইলি সোপ ‘পালকী’-তে অভিনয় করার পর বেশ সাড়া পাই আমি। এরপর মাঝে অভিনেতা মাজনুন মিজানের সঙ্গে বেলাল খান ও সাবরিনার ‘পাতার বাঁশি’ গানটিতে মডেল হয়েছি।

বেশকিছু মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করলেও আমি পিটার খানের ‘স্বপ্ন দেখে মন’ গানটি নিয়ে বেশ আশাবাদী। গানটি ইউটিউবে প্রকাশের পর থেকে বেশ সাড়া পাচ্ছি। আশা করি, যারা এখনো দেখেননি তাদেরও এ গানটি ভালো লাগবে। এদিকে ভিডিওটির নির্মাতা মিরাজ বলেন, আমি অনেকদিন ধরেই নির্মাণের সঙ্গে আছি।

তবে মিউজিক ভিডিও প্রথমবার নির্মাণ করলাম। সোমার লেখা ও পিটার খানের সুরে এ গানটির সংগীতায়োজন করেছেন অনিক ও আরেফিন। বেশ যত্ন নিয়ে এটি নির্মাণ করেছি। রানী আহাদ মডেল হিসেবে খুব ভালো কাজ করেছে। আমার বিশ্বাস, গ্রাউন্ড জিরো নিবেদিত এ ভিডিওটি সবাই
পছন্দ করবেন।

প্রসঙ্গত, ২০১৪ সালে মডেল হিসেবে মিডিয়ায় কাজ শুরু করেন রানী আহাদ। এরপর দীপ্ত টিভিতে ‘পালকী’ ডেইলি সোপে (প্রতিদিনের ধারাবাহিক) সাবা খান চরিত্রে অভিনয় করে প্রশংসিত হন। ভালো গল্প ও চরিত্র পেলে বড় পর্দায়ও কাজ করার ইচ্ছে আছে এ পর্দাকন্যার।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য