অভিনেত্রী কাজী নওশাবা বর্তমানে নতুন ছবির মুক্তির অপেক্ষায় রয়েছেন। তার অভিনীত চারটি ছবি খুব শিগগির মুক্তি পাবে। ছবিগুলো হচ্ছে দীপংকর দীপনের ‘ঢাকা অ্যাটাক’, ওয়াহিদ তারেকের ‘আলগা নোঙ্গর’, এন রাশেদ চৌধুরীর ‘চন্দ্রাবতীর কথা’ ও মিজানুর রহমান লাবুর ‘৯৯ ম্যানসন’।

এসব ছবির শুটিং, ডাবিং শেষ করেছেন এই অভিনেত্রী। ছবিগুলো নিয়ে তিনি বলেন, সবার আগে ৬ই অক্টোবর দেশের বেশকিছু প্রেক্ষাগৃহে মুক্তি পাবে আমার অভিনীত ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি। এ ছবিতে আমার চরিত্রের নাম অনন্যা। এতে আমার বিপরীতে অভিনয় করেছেন এবিএম সুমন। আমি সুমনের স্ত্রীর চরিত্রে অভিনয় করেছি।

এখানে পুলিশের চরিত্রে অভিনয় করেছেন সুমন। ছবিতে আমি অন্তঃসত্ত্বা থাকি, আমার সঙ্গে একজন কাজের মেয়ে ছাড়া কেউ নেই। তারপরেও আমি কখনো সুমনকে বলিনি আজ ডিউটিতে যেও না। আমাকে অনেক ত্যাগ স্বীকার করতে হয়। অবশ্য ঘটনায় আরো টুইস্ট রয়েছে। সেটার জন্য অপেক্ষা করতে হবে।

এ ছাড়া আমি অন্য ছবিগুলোরও মুক্তির অপেক্ষায় রয়েছি। এদিকে, সমপ্রতি নওশাবা হলিউড মুভি ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’-এর বিখ্যাত চরিত্র জ্যাক স্পারো জলদস্যুর চরিত্রে টিভি পর্দায় হাজির হয়ে বেশ প্রশংসিত হয়েছেন। টিভি চ্যানেল নিউজ টুয়েনটি ফোর-এর নিয়মিত অনুষ্ঠান ‘রঙ্গিলা রঙ্গশালা’য় এ চরিত্রে তাকে দেখা যায়।

এই অনুষ্ঠানে নওশাবা একেক সময় একেক রকম থিম নিয়ে হাজির হন। প্রতি বুধবার রাত ৯টায় অনুষ্ঠানটি প্রচার হয়। উল্লেখ্য, নওশাবা অভিনীত প্রথম ছবির নাম ‘উধাও’। ছবিটি পরিচালনা করেন অমিত আশরাফ। এরইমধ্যে আরও বেশকিছু ছবির কাজ শেষ করেছেন তিনি। সর্বশেষ নওশাবা অভিনীত ফখরুল আরেফিনের ‘ভুবন মাঝি’ ছবিটি মুক্তি পেয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য