আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের আটোয়ারীতে পুলিশের অভিযানে অবশেষে কুখ্যাত ফেনসিডিল ব্যবসায়ী মোঃ আলী হোসেন(৩২) আটক হয়েছে।

জানাগেছে, এসআই আবু রায়হানের নেতৃত্বে এসআই আজিজুর রহমান, এসআই জাহিদুল ইসলাম,এএসআই অশোক কুমার, এএসআই কাব্য চন্দ্র রায় সঙ্গীয় পুলিশ ফোর্স সহ একটি চৌকস দল অভিযান চালিয়ে দুই বোতল ফেনসিডিল সহ আলী হোসেনকে আটক করতে সক্ষম হয়। আটককৃত ফেনসিডিল ব্যবসায়ী উপজেলার মির্জাপুর গ্রামের আফাজ উদ্দীনের পুত্র।

এসআই আবু রায়হান জানান, আলী হোসেন(৩২) দীর্ঘদিন ধরে মাদক ব্যাবসার সাথে জড়িত। সে অতি ধ্র“ত। তাকে অনেকদিন থেকে আটকের চেষ্টা করা হচ্ছে, কিন্তু আটক করা যাচ্ছেনা। এবার ১৯ সেপ্টেম্বর মঙ্গলবার রাত ৯টায় মির্জাপুর হতে ঝলই হাট যাওয়ার পাকা রাস্তার প্রথম ব্রীজে ফেনসিডিল বিক্রির সময় তাকে আটক করতে সক্ষম হয়েছি।

আলী হোসেনের বিরুদ্ধে আটোয়ারী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা রুজু করে ২০ সেপ্টেম্বর বুধবার আদালতে সোপর্দ করা হযেছে। যার মামলা নং -০২।

আটোয়ারী থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম ফেনসিডিল সহ আলী হোসেনকে আটকের খবর নিশ্চিত করেছেন। পুলিশ হেফাজতে থাকা অবস্থায় আসামীর ছবি তোলা নিষেধ আছে বলে তিনি জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য