‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার-২০১৪’ প্রতিযোগিতার দ্বিতীয় রানারআপ হয়েছিলেন নীলাঞ্জনা নীলা। সিলেটে জন্ম নিলেও বেড়ে উঠেছেন ঢাকায়। এরইমধ্যে বেশকিছু বিজ্ঞাপন ও নাটকে তাকে দেখা গেলেও দেখা যায়নি বড় পর্দায়। তবে আসছে ২০শে অক্টোবর নিজের অভিনীত প্রথম ছবি ‘গহীন বালুচর’ নিয়ে বড় পর্দায় হাজির হচ্ছেন নীলা।

এ ছবিতে নিশি নামে একটি চরিত্রে অভিনয় করেছেন তিনি। এ প্রসঙ্গে বলেন, আমি এ ছবির জন্য অনেকদিন ধরেই অপেক্ষা করছি। গ্রামের একটি মেয়ের চরিত্রে অভিনয় করেছি। এ ছবিতে আমি নবাগত তানভীরের বিপরীতে অভিনয় করেছি। এ ছবিটা মূলত চরকেন্দ্রিক একটি প্রেমের গল্প। প্রথমবার চলচ্চিত্রে কাজ করলাম। দারুণ একটি অভিজ্ঞতা ছিল।

গত শুক্রবার এ ছবির প্রথম পোস্টার (ফার্স্ট লুক) প্রকাশ হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে শিল্পী ও নির্মাতারা এটি শেয়ার করে শুভকামনা জানাচ্ছেন। আমার খুব ভালো লাগছে। ছবিটি নিয়ে আমি বেশ আশাবাদী। এ ছবির কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন পরিচালক বদরুল আনাম সৌদ নিজেই।

এ ছবিটিতে আরও অভিনয় করেছেন রাইসুল ইসলাম আসাদ, সুবর্ণা মুস্তাফা, আফরোজা বানু, ফজলুর রহমান বাবু, শাহাদাৎ হোসেন, বন্যা মির্জা, রুনা খান, জিতু আহসান ও মুন। ছবির প্রযোজনায় রয়েছে ‘সাতকাহন’ ও ‘ফ্রেন্ডজ মুভিজ ইন্টারন্যাশনাল’। সংগীত পরিচালনায় আছেন ইমন সাহা। ছবিটি পরিবেশনা করবে জাজ মাল্টিমিডিয়া। নির্বাহী প্রযোজক হিসেবে রয়েছেন সুবর্ণা মুস্তাফা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য