আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ মায়ানমারে রোহিঙ্গা গণহত্যা ও তাদের দেশ ত্যাগে বাধ্য করার প্রতিবাদ এবং নিজ দেশে ফিরিয়ে নেয়ার দাবিতে সোমবার সকালে জেলা জজ কোর্টের সামনে গাইবান্ধা-পলাশবাড়ি সড়কে এক মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। গাইবান্ধা জেলা বার এসোসিয়েশন এই মানববন্ধন ও প্রতিবাদ সভার আয়োজন করে। মানববন্ধনে আইনজীবীরা ছাড়াও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন জাতীয় সংসদের ডেপুটি স্পীকার অ্যাড. মো. ফজলে রাব্বি মিয়া, জেলা বার অ্যাসোসিয়েশনের সভাপতি ফারুক আহমেদ প্রিন্স, সাধারণ সম্পাদক আহছানুল করিম লাছু, সিনিয়র আইনজীবী আবু আলা মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম রিপু, শামছুল আলম প্রধান, জেলা ও দায়রা জজ আদালতের পিপি অ্যাডভোকেট শফিকুল ইসলাম শফিক, জিএসএম আলমগীর প্রমুখ।

মানববন্ধনে জাতীয় সংসদের ডেপুটি স্পীকার অ্যাড. মো. ফজলে রাব্বি মিয়া বলেন, মিয়ানমার থেকে বিতাড়িত রোহিঙ্গাদের পাশে দাঁড়ানোর জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন বিশ্ব দরবারে প্রশংসিত হন, তাকে যখন মাদার অব হিউম্যানিটি হিসেবে অভিহিত করা হয়, তখন বিএনপি রোহিঙ্গাদের নিয়ে নোংড়া রাজনীতিতে ব্যস্ত। তিনি আরও বলেন, রোহিঙ্গাদের নিয়ে নোংড়া রাজনীতি বন্ধ করে বিএনপি নেতাদের বক্তব্যের তীব্র সমালোচনা করে রোহিঙ্গাদের পাশে দাঁড়ানোর জন্য বিএনপির প্রতি আহবান জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য