দিনাজপুর সংবাদাতাৎ দিনাজপুরের বীরগঞ্জে দূর্গা মন্দিরের নবনির্মিত প্রতিমা ভাংচুর করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা।

রবিবার দিবাগত রাত্রে পৌর শহরের ৭ নং ওয়ার্ডের যুগীপাড়া গ্রামের সুজালপুর সনাতন পাড়া সার্বজনীন দূর্গা মন্দিরের এ ঘটনা ঘটে।

মন্দিরের সভাপতি উমেষ চন্দ্র রায় জানায়, ১৭ সেপ্টেম্বর রবিবার দিবাগত রাত আড়াইটা পর্যন্ত কমিটির সদস্যদের উপস্থিতিতে কারিগরেরা কাজ করে চলে যায়। ভোরে দেখা যায় প্রতিমা ভাংচুর।

সাধারন সম্পাদক শশী দেবনাথ জানায়, গত বছর এ স্থানে প্রথম বারের মতো পুজার আয়োজন করা হয়। এবারেও দূর্গা পুজার সকল প্রস্ততি সম্পন্ন করা হলেও কে বা কাহারা রাতে প্রতিমার মাথা ভেঙ্গে দিয়ে পালিয়ে যায়।

এদিকে সংবাদ পেয়ে বিকেলে দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল, বীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলম হোসেন, বীরগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সালাউদ্দিন আহম্মেদ, বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবু আক্কাস আহম্মেদ, ওসি তদন্ত মোহছে উল গনি, দিনাজপুর জেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি স্বরুপ কুমার বকসি এবং ৭ নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর বনমালী রায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবু আক্কাস আহম্মেদ জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ইতমধ্যে উপজেলার সকল পুজামন্ডবে নিরাপত্তা জোরদার করা হয়েছে। এ ধরণের ঘটনা যেন আর না ঘটে সে ব্যাপারে পুলিশ সজাগ রয়েছে। দুর্বৃত্তদের চিহিৃত করে দ্রুত গ্রেফতার করা হবে বলেও তিনি জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য