নীলফামারীর কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায় একজন ও গোসল করতে গিয়ে পুকুরের পানিতে ডুবে এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার সকালে জেলার কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলি ইউনিয়ন ও মাগুড়া ইউনিয়নের পাড়ের হাট এলাকায় ঘটনা দুইটি ঘটে।

স্থানীয়রা জানান, সোমবার সকালে উপজেলার বাহাগিলী ইউনিয়নের ময়নাকুড়ি ডাকঘর পাড়া এলাকার ছোট পাইয়ের ছেলে জামিনুর রহমান (২৫)পুকুরে গোসল করতে গিয়ে গভীর পানিতে পানিতে হাবুডুবু খেতে থাকে। স্থানীয়রা তাকে উদ্ধারের জন্য গেলে তার আগেই পানিতে ডুবে সে মারা যায়।বাহাগিলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান শাহ দুলু পানিতে ডুবে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

অপরদিকে সোমবার সকালে উপজেলার মাগুড়া ইউনিয়নের চাঁদখানা ইউনিয়নের সন্ন্যাসী পাড়ার মধ্যবর্তী এলাকায় সিনহা এগ্রো কোম্পানি সংলগ্ন এলাকায় মোটর সাইকেল দূর্ঘটনায় মশিউর রহমান(২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।মশিউর রহমান মাগুড়া ইউনিয়নের দক্ষিন সিঙ্গেরগাড়ী জুম্মাপাড়া এলাকার গরু ব্যবসায়ী সাইয়্যাদুল হকের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ৯ টার দিকে মশিউর বাড়ী থেকে মোটর সাইকেল যোগে কিশোরগঞ্জে আসার সময় সিনহা এগ্রোর কোম্পানি সংলগ্ন এলাকায় নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে ধান ক্ষেতে ছিটকে পরলে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে। কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ বজলুর রশীদ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত মশিউর রহমান মোটর সাইকেল চালাতে পারদর্শী ছিল না বলে স্থানীয়রা জানিয়েছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য