চালের মূল্য বৃদ্ধির প্রতিবাদ ও চালের মূল্য কমাতে অবিলন্বে শহর বন্দর হাটে বাজারে খোলা বাজারে (ওএমএস) চাল বিক্রি শুরু, গরিব মানুষদের জন্য সরকার ঘোষিত ১০ টাকা মূল্যে চাল বিক্রয় পুনঃরায় চালু, ভিজিএফ কর্মসূচির আওতায় সিটি কর্পোরেশন, পৌরসভা ও ইউনিয়ন পরিষদের মাধ্যমে বিনা মূল্যে চাল বিতরণ ও অসাদু চাল ব্যবসায়ী, মজুদদারদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবিতে গাইবান্ধায় এক বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোববার বিকেলে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি গাইবান্ধা জেলা কমিটির উদ্যোগে শহরে ১নং ট্রাফিকমোড়ে অনুষ্ঠিত সমাবেশে চালের মূল্য নিয়ন্ত্রণে রাখতে সরকারের ব্যর্থতার সমালোচনা করে বক্তারা বলেন, চালের মজুদ নিয়ে খাদ্য মন্ত্রীর অতিকথন ও মিথ্যাচার,সঠিক সময়ে চাল আমদানীর সিন্ধান্ত নিতে ব্যর্থ হওয়াতে এই পরিস্থি’তির উদ্ভব হয়েছে। বক্তারা অবিলন্বে এই পরিস্থি’তির জন্য দায়ী খাদ্য মন্ত্রীর পদত্যাগ দাবি করেন।

এসময় বক্তব্য রাখেন, বাংলাদেশের কমিউনিষ্ট পার্টি কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও জেলা সভাপতি মিহির ঘোষ, সাবেক জেলা সভাপতি ওয়াজিউর রহমান রাফেল,সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল,জেলা কৃষক সমিতির সভাপতি সুভাষ শাহ রায়, সিপিবি নেতা যোজ্ঞেস্বর বর্মণ,ক্ষেতমজুর নেতা গোলজার,যুবনেতা মিঠুন রায় ও বাংলাদেশ ছাত্র ইউনিয়ন গাইবান্ধা জেলা সংসদের সাধারণ সম্পাদক আসমানী আকতার প্রমখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য