ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে আজ রোববার পৃথক অভিযান চালিয়ে স্বামী-স্ত্রীসহ সাত মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। একই সাথে আটক কৃতদের নিকট থেকে ২০০ টি ইয়াবা ট্যাবলেট, ৩৫০ গ্রাম গাজা ও পাঁচ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে।

এই ঘটনায় আজ রোববার মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে, ফুলবাড়ী থানার এসআই আক্তার হোসেন, এসআই আক্কেল আলী, এসআই এসরাকুল ইসলাম, এসআই পিন্টু কুমার ও এএসআই আমিনুল ইসলাম বাদি হয়ে পৃথক ছয়টি মামলা দায়ের করেছে।

আটককৃতরা হলেন পার্বতীপুর উপজেলার ভবানীপুর গ্রামের ইকবল হোসেনের ছেলে বুলবুল হোসে (৩৫), বুলবুল হোসের স্ত্রী সুমী বেগম (২৪), ফুলবাড়ী পৌর এলাকার স্টেশনপাড়া গ্রামের মৃত তমিজ উদ্দিনের ছেলে মোজাফ্ফর রহমান (৫৫) একই এলাকার মোহাম্মদ আলীর স্ত্রী রেখা বেগম (৩২), বাবু মিয়ার স্ত্রী বুলবুলি বেগম (৪৫), উপজেলার বলরামপুর গ্রামের অনিল রায়ের স্ত্রী শ্যামলী রানী (৪৫) ও সহড়া গ্রামের নারায়ন চন্দ্রের স্ত্রী অমলা রানী (৫৫)।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ নাসিম হাবিব বলেন, তার নির্দ্দেশে ফুলবাড়ী থানার পুলিশের তিনটি দল, শনিবার রাত ১২টা থেকে ভোররাত পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ধৃত মাদক ব্যবসায়ীদের আটক করে ও ঢাকা মোড়ে একটি যাত্রীবাহীবাস তল্লাশী করে ২০০টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে, এসময় ইয়াবা ট্যাবলেট বহন করার অপরাধে বুলবুলসহ তার স্ত্রী সুমি বেগমকে আটক করে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য