ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে গতকাল শুক্রবার রাত আট টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রোজিনা বেগম (৪০) নামে এক গৃহবধুর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃত দেহটি আজ শনিবার সকালে ময়না তদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। এই ঘটনায় ফুলবাড়ী থানার এস আই হাবিব উদ্দিন বাদি হয়ে একটি ইউডি মামলা দায়ের করেছে।

মৃত রোজিনা বেগম উপজেলার মহদিপুর গ্রামের গোলজার হোসেনের স্ত্রী। গ্রামবাসীরা জানায় শুক্রবার বিকেলে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়াকে কেন্দ্র করে রোজিনা বেগম গলায় ফাঁসদেয়, পরিবারের লোকজন জানতে পেরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করে। রোজিনা বেগম এক ছেরে ও এক মেয়ের জননী।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ মোছাঃ খায়রুন নেছা বলেন সন্ধা ৭টা ৪৫ মিনিটে মহদিপুর গ্রামের গোলজার হোসেন রোজিনা বেগমকে স্বাস্থ্র কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে এসে ভর্তি করায়, এর পর রোজিনা বেগমকে পরিক্ষা নিরিক্ষা করে দেখা যায় সে মৃত। ও তার মৃতটি অসাভাবিক। এর পর গোলজার হোসেনকে আর খুজে পাওয়া যায়না, এই কারনে পুলিশকে খবর দিলে পুলিশ এসে রোজিনা বেগমের মৃতদেহটি উদ্ধার করে।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ নাসিম হাবিব বলেন উপজেলা স্বাস্থ্র কমপ্লেক্স থেকে খবর পেয়ে রোজিনা বেগমের মৃতদেহটি উদ্ধার করা হয় এবং আজ শনিবার সকালে ময়না তদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। এই ঘটনায় এস আই হাবিব বাদি হয়ে ফুলবাড়ী থানায় একটি ইউডি মামলা দায়ের করেছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য