মাসুদ রানা পলক, ঠাকুরগাঁও থেকেঃ বাবা খাদেমুল ইসলাম একজন সাধারণ কৃষক। ঠাকুরগাঁও সদর উপজেলার ঝাড়গাঁও এলাকার বাসিন্দা। মঞ্জুরুল ইসলাম বাবা’র ৬ষ্ঠ সন্তান। অন্যান্য সন্তানদের পড়াশুনা করাতে গিয়ে বাবা প্রায় নিস্ব।

মঞ্জুরুল ইসলাম ঠাকুরগাঁও সরকারি কলেজের মাস্টার্স প্রাণিবিদ্যা বিভাগে অধ্যনরত। সে দীর্ঘ দিন ধরে এ্যানকোলাইজিং স্পন্ডালাইটিস, (Ankylosing Spondalitis) রোগে ভুগছেন। কিন্তু কৃষক বাবা’র পক্ষে জায়গা, জমি বিক্রি করেও চিকিৎসার খরচ চালানো অসম্ভব হয়ে পড়েছে। তাই ছেলে’র সুস্থতার জন্য দেশের বিত্তবানদের প্রতি সাহায্যের আকুতি জানিয়েছেন। ছেলের চিকিৎসা ও অপারেশনের জন্য প্রায় ১৫ লক্ষাধিক টাকা প্রয়োজন।

অপরদিকে চিকিৎসার জন্য এত বিপুল পরিমান অর্থ বাবা’র পক্ষে জোগার করা অসম্ভব মনে করে সামাজিক যোগাযোগ মাধ্যম নিজ ফেসবুকে মঞ্জুরুল ইসলাম স্ট্যাটাস দিয়েছেন, আসসালামু আলাইকুম, আমি মঞ্জুরুল ইসলাম দীর্ঘ দিন ধরে আমি এ্যানকোলাইজিং স্পন্ডালাইটিস, (Ankylosing Spondalitis) রোগে ভুগিতেছি। অনেক চিকিৎসাও করেছি কিন্তু কোনো আরোগ্য লাভ হয়নি। কিছুদিন আগে আমি ঢাকা ইবনে সিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি ছিলাম, ডাক্তার বলে যে আমার দুটি হিপ জয়েন্ট ও ডান হাঁটু নষ্ট হয়ে গেছে। ফলে অপারেশন করতে হবে। আর অপারেশন করাতে বিশাল অংকের টাকার প্রয়োজন।

আমার বাবা একজন সাধারন কৃষক। তাই বাবার পক্ষে এত টাকা যোগার করা সম্ভব হচ্ছে না। তাই আমি আপনাদের সকলের কাছে আর্থিক সাহায্য চাইছি। আপনারা যদি আমাকে সহযোগীতা করেন তাহলে আপনাদের দোয়ায় আমি আবারো সুস্থ জীবন লাভ করতে পারব।

আর্থিক সাহায্য পাঠানো ও যোগাযোগের ঠিকানা,
সোনালি ব্যাংক অ্যাকাউন্ট নম্বর: ১০০০০৯১০৭.
বিকাশ নাম্বার: ০১৭৩৮২০০৫৯৭.

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য