চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের চিরিরবন্দরে যৌন হয়রানির অপরাধে দু’জনকে ১৫ দিন করে কারাদন্ড ও জুয়া খেলার অপরাধে ৬ জনের প্রত্যেককে একহাজার করে নগদ টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও চিরিরবন্দর উপজেলা নির্বাহী অফিসার মো: গোলাম রব্বানী।

চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ মোঃ হারেছুল ইসলাম এ খবর নিশ্চিত করেছেন। পুলিশ জানায়, গত বৃহস্পতিবার বিকালে ফতেজংপুর ট্রিলিয়ন গোল্ড গার্মেন্টসে কর্মরত নশরতপুর গ্রামের বাবলু রহমানের কন্যা মাহামুদা আক্তার চাকুরী শেষে বিকালে বাড়ি ফেরার পথে রাস্তায় ফতেজংপুর ইউনিয়নের দেবীগঞ্জ কাচারীপাড়া গ্রামের সাইদুল হক বাবুর পুত্র শাহীন (২৬) ও একই গ্রামের এজানুল হক এর পুত্র খোকন হোসেন (২৭) উত্ত্যক্ত করে বিষয়টি দশমাইল হাইওয়ে থানা পুলিশ অবগত হয়ে অভিযান চালিয়ে তাদের আটক করে।

অপরদিকে চিরিরবন্দর থানা পুলিশ রাতে উপজেলার বৈকন্ঠপুর লিচুবাগানে জুয়ার আসর হতে খানাসামা উপজেলার কুমুড়িয়া গ্রামের দেলোয়ার হোসেন (২৯) রফিকুল (২৬) মুকুল (২৫) এরশাদ (৩০) চিরিরবন্দর নশরতপুর গ্রামের আজগার আলীর পুত্র হানিফ (২০) ও একই গ্রামের আরিফ (২৫) কে আটক করে।

পরদিন শুক্রবার সকালে আটককৃতদের উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে হাজির করা হলে যৌন হয়রানির অভিযোগে আটক দু’জনকে ১৫ দিন করে বিনাশ্রম কারাদন্ড প্রদান ও জুয়ার আসর হতে আটক ৬ জনের নিকট হতে একহাজার করে টাকা জরিমান আদায় করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য