দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলায় বিএনপির নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (১৫ সেপ্টেম্বর) বেলা ১১টায় বীরগঞ্জ উপজেলা শিক্ষক সমিতি মিলনাতনে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য জেলা বিএনপির আহবায়ক সাবেক এমপি আলহাজ্ব এজেডএম রেজওয়ানুল হক প্রধান অতিথি হিসেবে এই কর্মসূচীর আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

এ সময় তিনি বলেন, বিএনপিকে নিয়ে ষড়যন্ত্র চলছে। ষড়যন্ত্রকারীরা যাতে দলে অনুপ্রবেশ করে বিশৃংখলা সৃৃষ্টি করতে না পারে সদস্য সংগ্রহের ক্ষেত্রে সে ব্যাপারে সতর্ক থাকতে হবে।

তিনি বলেন, রোহিঙ্গাদের ত্রাণ দিতে গিয়েও বাধা পাচ্ছে বিএনপি। মিছিল-সমাবেশ করতে গেলেও বাধা। ভোট ও ভাতের অধিকার আদায়ে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। নিজেদের সংগঠিত করে শক্তিশালী প্লাটফরম গড়ে তুলতে হবে। সকল ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

বীরগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি মনজুরুল ইসলাম মনজু’র সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলহাজ্ব লুৎফর রহমান মিন্টু, যুগ্ম আহবায়ক সাবেক এমপি আলহাজ্ব আকতারুজ্জামান মিয়া, যুগ্ম আহবায়ক আলহাজ্ব রেজিনা ইসলাম, খালেকুজ্জামান বাবু, আলহাজ্ব মাহবুব আহম্মেদ, মো. মোকাররম হোসেন, আকতারুজ্জামান জুয়েল, বীরগঞ্জ উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মো. জাকির হোসেন ধলু, পৌর বিএনপির সাধারন সম্পাদক নমিরুল ইসলাম চৌধুরী সেনা প্রমূখ। অনুষ্ঠানে বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

পরে বীরগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি মনজুরুল ইসলাম মনজু নবায়নের সদস্য ফরম পুরণ করে বিএনপিতে নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব এজেডএম রেজওয়ানুল হক।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য