আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে ছিনতাইকারী চক্রের ২ সদস্যকে গ্রেফতার পূর্বক ছিনতাইকৃত মোটরসাইকেল উদ্ধার করেছে।

থানা সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে উপজেলার শোভাগঞ্জ বাজার এলাকা থেকে ছিনতাইকারী চক্রের সদস্যদ্বয়কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, উপজেলাটির ছাপড়হাটী ইউনিয়নের উত্তর মরুয়াদহ গ্রামের আব্দুর রশীদ মিয়ার পুত্র রুবেল মিয়া (২৬) ও খামার পাঁচগাছী গ্রামের আফছার আলী বাদশার পুত্র শামসুজ্জামান সরকার ওরফে রাশেল।

এর আগে গত ১৪ সেপ্টেম্বর রাত সাড়ে ৯টার দিকে উক্ত বাজারের পশ্চিমে গাইবান্ধা- সুন্দরগঞ্জ-পীরগাছা-রংপুর মিনি বিশ^রোডে ৩ লাখ টাকা চাঁদা দাবীতে মোরট সাইকেল আরোহী ব্যবসায়ীকে আটক করে মোটর সাইকেল, নগদ ৮০ হাজার টাকা, কম্পিউটার ও মোবাইল ফোনের যন্ত্রাংশ ছিনিয়ে নেয়।

মর্মে ব্যবসায়ী জেলার সাদুল্ল্যাপর উপজেলার নলডাঙ্গার টুফামারী গ্রামের মৃত- শামছুল হকের পুত্র আসাদুজ্জামান থানায় অভিযোগ করেন। মর্মে থানা অফিসার ইনচার্জ- আতিয়ার রহমানের নেতৃত্বে এসআই বাবুল হোসেন, এসআই প্রতাপ কুমার সিংহ সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার বিভিন্ন স্থানে চিরুনী অভিযান চালান। এতে ছিনতাইকারী চক্রের সদস্যদ্বয়কে গ্রেফতার ও মোটর সাইকেল (সুজুকী হায়াট-১’শ সিসি) উদ্ধার করতে সক্ষম হয়।

বিষয়টি নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ-আতিয়ার রহমান বলেন, এ ব্যাপারে একটি মামলা রুজু পূর্বক আসামীদ্বয়কে আদালতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য