দিনাজপুর সংবাদাতাঃ চলন্ত বাসে শিক্ষার্থী ধর্ষন ও হত্যাসহ দেশব্যাপী নারী শিশু ধর্ষন ও নির্যাতনকারী দূবৃর্ত্তদের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবীতে দিনাজপুরে মানবন্ধন করেছে যৌন হয়রানী নিমূর্লকরন নেটওর্য়াক দিনাজপুর।

সকালে দিনাজপুর প্রেসক্লাবের সন্মুখসড়কে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসুচী চলা কালে স্থানীয় স্কুল-কলেজ ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতকর্মী এবং এনজিও’র কর্মীরা মানববন্ধনে অংশ নেয় এবং সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন।
সমাবেশে বক্তারা তারা বলেন, টাঙ্গাইলের চলন্ত বাসে কলেজ শিক্ষার্থীর ুপাকে জোর পূর্বক ধর্ষন ও হত্যা করেছে দূর্বৃত্তরা।

ওই ঘটনায় জড়িতদের পুলিশ গ্রেফতার করে জেলে পাঠিয়েছে আমরা চাই এধরনের অপরাধীদের দৃর্ষ্টান্ত মুলক শাস্তি দিয়ে নজির স্থাপন করা হউক, যাতে করে আর কখনো এধরেন ঘটনা ঘটাবার সাহস কেউ না পায়।

যৌনহয়রানী নির্মূল করন নেটওয়ার্ক দিনাজপুরের আহবায়ক আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠিত সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন দিনাজপুর উদিচির সভাপতি রেজাউর রহমান রেজু, মহিলা পরিষদের সভাপতি কানিজ রহমান, নাগরিক উদ্দ্যোগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের সদস্য ফয়সাল হাবিব সুমন, জাসদ সাধারন সম্পাদক শহিদুল ইসলাম শহিদুল্লাহ্, সাদেশ্বরী স্কুলের সাবেক প্রধান শিক্ষক শফিকুল ইসলাম ব্রাকের জেলা ব্যবস্থাপক মোঃ মতিউররহমান, মেজনিন জেএসএস সোনিয়া পারভিন, বাবুল রহমানসহ উদ্ধোক্তা মুকিদ হায়দারি শপন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য