দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর শহরের যানজট নিরসন, ঘাগড়া ও সিরিজাখাল দখলমুক্ত করা এবং খননসহ ৫ দফা দাবিতে গণতান্ত্রিক বামমোর্চ ও সিবিপি-বাসদ’র পক্ষ থেকে জেলা প্রশাসক ও পৌরসভার মেয়র বরাবর স্মারকলিপি দিয়েছে।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) সকাল ১১টায় গণতান্ত্রিক বাম মোর্চা ও সিপিবি-বাসদের জেলা নেতৃবৃন্দ জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করেন। এ সময় নেতৃবৃন্দ বলেন, দিনাজপুর শহরে নানা অব্যবস্থাপনা ও অনিয়মের কারনে এই শহর জনগণের বসবাসের অনুপযোগী হয়ে পড়েছে। অবিলম্বে সংকট নিরসনে কার্যকর ব্যবস্থা গ্রহণের জন্য জেলা প্রশাসকের নিকট দাবি জানান তারা।

পরে বেলা সাড়ে ১১টায় শহরের যানজট নিরসন, অবৈধ অটোরিক্সা চলাচল বন্ধ, পৌরসভার সকল রাস্তা-নর্দমা মেরামত-সংস্কার, ঘাগড়া ও সিরিজা খাল খনন ও দখলমুক্তকরণ এবং শহরকে সন্ত্রাস ও মাদকমুক্ত করার দাবিতে দিনাজপুর পৌরসভার মেয়র বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

এ সময় সিপিবি জেলা সভাপতি এ্যাড. মেহেরুল ইসলাম, ইউনাইটেড কমিউনিস্টি লীগের সম্পাদক আনোয়ার আলী সরকার, বাসদ (মার্কসবাদী) সদস্য এএসএম মনিরুজ্জামান, সন্তোষ গুপ্ত, বাসদের সাধারণ সম্পাদক বাসন্তী মালাকারসহ অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য