হাকিমপুর (দিনাজপুর) সংবাদদাতাঃ দিনাজপুরের হাকিমপুর (হিলি) পৌরসভার ৬ কিলোমিটার রাস্তা দীর্ঘদিন সংস্কার না করায় চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। এতে ভোগান্তিতে পড়েছেন শতাধিক স্কুল, কলেজ, মাদ্রাসাগামী শিক্ষার্থীসহ ১০টি গ্রামের বাসিন্দারা।

পৌরসভার ছাতনী চারমাথা বাজার থেকে জালালপুর এবং পালপাড়া থেকে ইসমাইলপুর ঘুরে জানা যায়, ছাতনী চারমাথা থেকে রাঙ্গামটিয়া হয়ে জালালপুর পর্যন্ত ৪ কিলোমিটার এবং পালপাড়া থেকে ইসমাইলপুর পর্যন্ত দুই কিলোমিটার রাস্তা চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। এর মধ্যে পালপাড়া থেকে ইসমাইলপুর পর্যন্ত দুই কিলোমিটার রাস্তায় পিচের চিহ্ন নেই।

এতে পার্শ্ববর্তী ২ নং বোয়ালদাড় ইউয়িনের ৭ টি গ্রামের কয়েক হাজার মানুষকে ভোগান্তি পোহাতে পচ্ছে। হাঁতিশাও গ্রামের মশিউর রহমান বলেন, ইট খোয়ার কারণে রাস্তার এই অংশে কোন ভ্যান রিকসা আসতে চান না। ফলে চলাচল করতে ভোগান্তিতে পড়তে হয়। ভ্যান চালক আশরাফ আলী জানান, ভাঙ্গা এই রাস্তায় চলাচল করতে গাড়ি আর শরীরের অবস্থা কাহিল হয়ে পড়ে। অটোবাইক চালক শরিফুল ইসলাম বলেন, যাত্রী পেলেও রাস্তার এমন বেহাল দশার কারণে ওদিকে যাই না।

এ ব্যাপারে হাকিমপুর (হিলি) পৌর মেয়র জামিল হোসেন চলন্ত মানবকন্ঠকে জানান, রাস্তাগুলো সংস্কারের পরিকল্পলা আমাদের আছে। অর্থ প্রাপ্তি সাপেক্ষে রাস্তাগুলো দ্রুত সংস্কার করা হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য