দিনাজপুরের কাহারোল উপজেলার ৫নং সুন্দরপুর ইউনিয়নের পূর্বমল্লিকপুর গ্রামের মোঃ নাসির উদ্দীনের স্ত্রী মোছাঃ আদুরী বেগম জোর পূর্বক জমি দখলের চেষ্টা অব্যহত রেখেছে।

জানা যায় পূর্বমল্লিকপুর গ্রামের মৃতঃ ইদ্রীশ আলীর তিন পুত্র মোঃ মুনজুর আলী, মোঃ জিয়ারুল হক ও মোঃ নাজিবুল হক গত ২০১৬ সালের ৪ এপ্রিল ১০৫৯ দলিল মূলে দাগ নং-৪৪, রকম- ডাঙ্গা, খতিয়ান নং-৩৫৪, জমির পরিমান- ৮শতক জমি ক্রয় করেন।

একই গ্রামের জোসনা বেগমের নিকট হতে। জমি ক্রয়ের পর থেকে আদুরী বেগমের অত্যাচারে অতিষ্ঠ হয়ে পড়েছে জমি ক্রেতাগণ। জমিতে তিন ভাই মিলে প্রায় ১শতটি বিভিন্ন প্রজাতির গাছ লাগিয়ে ভোগ দখল করে আসছে।

ইতোমধ্যে আদুরী বেগম ওই গাছগুলি ও বেড়া ভেঙ্গে ফেলেছে বলে মুনজুর আলী জানিয়েছেন। আরো জানা যায় ওই জমি দখলের জন্য আদুরী বেগম একের পর এক মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে বলে জানা যায়।

এলাকাবাসী জানান, শান্ত পরিবেশকে অশান্ত করে ফেলেছে আদুরী বেগম। আদুরী বেগমের অত্যাচারে অতিষ্ঠ হয়ে মুনজুর আলীগং বিচারের আশায় প্রশাসনের দারে দারে ঘুরছে। এদিকে গতকাল আদুরীর বাড়ীতে গেলে আমাদের প্রতিনিধি তার সঙ্গে যোগাযোগ করতে গেলে তাকে বাড়ীতে পাওয়া যায়নি।

এলাকাবাসীর দাবী সুষ্ঠ তদন্তের মাধ্যমে অসহায় পরিবারটিকে সার্বিক সহযোগীতা করার জন্য প্রশাসনের ঊর্ধ্বতন কতৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য