দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের রোলার স্কেটিং খেলোয়াড়দের উৎসাহ প্রদানের লক্ষ্যে দিনাজপুর জেলা প্রশাসক মীর খায়রুল আলম তার ব্যাক্তিগত তহবিল হতে দিনাজপুর রোলার স্কেটিং এসোসিয়েশনের নিকট ৪০ হাজার টাকার মূল্যের রোলার স্কেট প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি মোঃ সাহিদুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন ফিরোজ, কোচ নুরুল ইসলাম নুরু প্রমুখ।

রোলার স্কেট প্রদানের পর জেলা প্রশাসক বলেন, এই সংগঠনটি ২০১২ সালে প্রতিষ্ঠিত হয়। সংগঠনটি প্রতিষ্ঠার পর এপর্যন্ত অনেক খেলোয়াড় জাতীয় টিমে অন্তরভুক্ত হয়ে খেলছে এবং দিনাজপুরের সুনাম বয়ে আনছে।

বিগত ২০১২ সাল থেকে এপর্যন্ত জাতীয় পর্যায়ে এ সংগঠন থেকে খেলোয়াড়রা ৩২টি স্বর্ণ পদকসহ বিভিন্ন পদক ও সনদ গ্রহন করে দিনাজপুরবাসীর মুখ উজ্জ্বল করেছে। দিনাজপুরে অনেক প্রতিভাবান খেলোয়াড় আছে যাদের রোলার স্কেটিং খোলায় অংশ নেয়ার ইচ্ছা থাকলেও সুযোগ হয় না।

কারণ এই খেলায়টি প্রাক্টিস করতে রোলার স্কেটসহ অন্যান্য সরঞ্জামের মূল্য অনেক বেশি, তাই রোলার স্কেটিং খেলার সরঞ্জাম অনেকের পক্ষে কেনা সম্ভব হয় না। তাই আমাদের উচিৎ যারা সমাজে বিত্তবান রয়েছেন প্রতিভাবান রোলার স্কেটিং খেলোয়াড়দের সহযোগিতা করে তাদের উৎসাহ প্রদন করা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য