শেষ হলো চিত্রনায়িকা তমা মির্জা অভিনীত আরেকটি ছবির কাজ। এর নাম ‘চল পালাই’। এ ছবির শেষভাগের কাজ গত মাসে শুরু হয়। বনানীর একটি আইসক্রিম পার্লারে এ ছবির শেষ অংশের কাজ শুরু হয়। সেটাও সমপ্রতি সফলভাবে শেষ করলেন তমা মির্জা। তিনি গতকাল বলেন, ‘চল পালাই’ ছবির গল্পটি দারুণ।

থ্রিলারধর্মী এ ছবিতে আমার বিপরীতে দু’জন নায়ককে দেখা যাবে। তারা হলেন শাহরিয়াজ ও শিপন মিত্র। আমরা বেশ মজা করে কাজটি শেষ করছি। আশা করি, দর্শক ছবিটি পছন্দ করবেন। সুস্ময় সুমনের গল্প ও সংলাপে এতে আরো অভিনয় করছেন সাদেক বাচ্চু, রেবেকা প্রমুখ। লাইভ এন্টারটেইনমেন্ট ব্যানারে নির্মিত হচ্ছে চলচ্চিত্রটি।

সিনেমাটির সংগীতায়োজনে রয়েছেন ইমন সাহা। খুব শিগগিরই এ ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা করছেন পরিচালক। এদিকে, তমা অভিনীত সবশেষ এবারের কোরবানির ঈদে শাহাদৎ হোসেন লিটন পরিচালিত ‘অহংকার’ ও তার আগে মারিয়া তুষারের পরিচালনায় ‘গ্রাস’ ছবি দুটি মুক্তি পায়। সামনে তার অভিনীত রয়েল খানের ‘গেম রিটানর্স’ ছবিটি মুক্তি পাবে।

প্রসঙ্গত, তমা মির্জা বেশ কয়েক বছর ধরে ঢালিউডে কাজ করছেন। ‘বলো না তুমি আমার’, ‘মানিক রতন দুই ভাই’, ‘তোমার মাঝে আমি’, ‘ইভটিজিং’, ‘ও আমার দেশের মাটি’, ‘এক মন এক প্রাণ’ ‘তোমার কাছে ঋণী’ ‘নদীজন’সহ বেশকিছু ছবি মুক্তি পেয়েছে তার। গত ২৪শে জুন ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৫’-এর আসরে ‘নদীজন’ ছবিতে অভিনয়ের জন্য পার্শ্ব চরিত্রে শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে পুরস্কার পান তমা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য