দিনাজপুর সংবাদাতাঃ খেলা ধুলার মান উন্নয়নের লক্ষ্যে বর্তমান সরকার প্রাইমারী স্কুলের শিক্ষার্থীদের ভাল খেলোয়াড় গড়ে তোলার লক্ষ্যে ফুলবাড়ী উপজেলার ৭নং শিবনগর ইউনিয়নে ১৮টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়।

১১ সেপ্টেম্বর সোমবার ফুলবাড়ী উপজেলার ৭নং শিবনগর ইউনিয়ন পরিষদ হল রুমে ক্রীড়া সামগ্রী বিতরণ অনুষ্ঠানে ৭নং শিবনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিপ্লব চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বিশিষ্ট সমাজসেবক এবং এলাকার মানুষ কর্তৃক প্রাপ্ত লৌহ মানব পদকে ভূষিত মোহাম্মদ আলী চৌধুরী (বাদশা চৌধুরী) ১৮টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের হাতে ক্রীড়া সামগ্রী তুলে দেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অবসরপ্রাপ্ত অধ্যক্ষ শামসুল ইসলাম, প্রাক্তন শিক্ষক রিয়াসৎ হোসেন এবং এলাকার সমাজসেবক স্বপন খন্দকার। ক্রীড়া সামগ্রী বিতরণ করতে গিয়ে প্রধান অতিথি মোহাম্মদ আলী চৌধুরী (বাদশা চৌধুরী) বলেন পড়াশুনার পাশাপাশি কমলমতি শিশুদের খেলাধূলায় মনোযোগী হতে হবে।

মেধা বিকাশ ঘটাতে হলে পড়া শুনার পাশাপাশি খেলা ধূলার বিকল্প নেই। বর্তমান সরকার খেলা ধূলার মান উন্নয়নে এবং ভাল খেলোয়াড় তৈরী করতে বিভিন্ন স্কুলে ক্রীড়া সামগ্রী বিতরণ করছেন। মানুষ বানাবার কারিগর শিক্ষকদের উদ্দেশ্যে তিনি বলেন শিক্ষকরাই জাতির মেরুদন্ড। তারাই শিক্ষার্থীদের সঠিকভাবে গড়ে তুলতে পারেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য