মোঃ ইউসুফ আলী, আটোয়ারী (পঞ্চগড়) থেকে: পঞ্চগড়ের আটোয়ারীতে আইন-শৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা’র সভাপতিত্বে ১১সেপ্টেম্বর সোমবার উপজেলা পরিষদ সভা কক্ষে অনুষ্ঠিত সভায় উপজেলার সার্বিক আইন-শৃংখলা পরিস্থিতি সম্পর্কে বিস্তারিত আলোচনা সহ সিদ্ধান্ত গ্রহন করা হয়।

উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সদস্যদের বক্তব্যে সামান্য বিচ্ছিন্ন ঘটনা ছাড়া উপজেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সন্তেষজনক বলে মন্তব্য করা হয়। সভায় গরুচুরি,ছিচ্কে চুরি, মাদক, জুয়া, বাল্য বিবাহ,যৌতুক, প্রতারক সম্পর্কে সভায় আলোচনা ও সিদ্ধান্ত গ্রহন করা হয়।

সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মীরা রাণী রায়, আটোয়ারী থানার ওসি (তদন্ত) জয়ন্ত কুমার শাহ, গিরাগাও ও বালাপাড়া বিজিবি কমান্ডারদ্বয়, ইউপি চেয়ারম্যান ওমর আলী, হাসান হাবিব আল আজাদ, প্রদীপ কুমার রায়, আবু জাহেদ,সাইদুর রহমান ও নজরুল ইসলাম দুলাল, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নজরুল ইসলাম, পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজলুল করিম, মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল কুদ্দুশ,উপজেলা প্রেসক্লাবের সভাপতি ইউসুফ আলী প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য