জনপ্রিয় সিনেমা ফ্র্যাঞ্চাইজি রেস। এর আগে দুটি সিনেমা নির্মিত হয়েছে। দর্শকের মাঝে বেশ ভালো সাড়া ফেলায় এবার এর তৃতীয় কিস্তি নির্মাণের সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। এতে অভিনয় করবেন সালমান খান ও জ্যাকলিন ফার্নান্দেজ।

সম্প্রতি সিনেমাটির প্রযোজক রমেশ তাওরানি জানিয়েছেন, সালমান-জ্যাকলিনের পাশাপাশি প্রথম সারির আরো এক অভিনেতাকে খুঁজছেন তারা। আর এ অভিনেতা হিসেবে সিদ্ধার্থ মালহোত্রাকে বেছে নিয়েছেন নির্মাতারা।

সিদ্ধার্থের অভিনয়ের বিষয়টি নিশ্চিত করে তিনি ভারতীয় মিডিয়ায় বলেছেন, হ্যাঁ, সিদ্ধার্থকে চরিত্রটির জন্য নেয়া হয়েছে। সালমান সিদ্ধার্থকে খুব পছন্দ করেন এবং তিনি তার নামটি প্রস্তাব করেছেন। সিদ্ধার্থের প্রস্তাব পাওয়া অন্যতম বড় একটি সিনেমা এটি।

২০০৮ সালে মুক্তি পায় এ ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমা রেস। এতে অভিনয় করেন সাইফ আলী খান, অক্ষয় খান্না, বিপাশা বসু, ক্যাটরিনা কাইফ, অনিল কাপুর প্রমুখ।

২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত রেস-টু সিনেমায় অভিনয় করেন-সাইফ আলী খান, জন আব্রাহাম, দীপিকা পাড়ুকোন, জ্যাকলিন ফার্নান্দেজ, অনিল কাপুর, আমিশা প্যাটেল। সিনেমা দুটি পরিচালনা করেন নির্মাতা জুটি আব্বাস-মাস্তান।খবর ইন্ডিয়া ডটকম।

শাকিবের নতুন নায়িকা রাহা তানহাপ্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া ঘোষিত সিনেমা ‘কেউ কথা রাখেনি’ তে শাকিবের বিপরীতে দেখা যাবে উঠতি নায়িকা রাহা তানহা খানকে।

রবিবার প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার সাথে চুক্তিবদ্ধ হয়েছেন এ নায়িকা। বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন শাপলা মিডিয়ার কর্ণধর সেলিম খান।

সেলিম খান জানান, আমি অনেকদিন ধরে নতুন নায়িকা খুঁজছিলাম। কারণ আমার লক্ষ্য দর্শককে সম্পূর্ণ নতুন মুখ দিয়ে চমকে দেয়া। আশা করি, ঢাকাই সিনেমার সুপার স্টার শাকিব খানের বিপরীতে ভালোই করবে রাহা।

সিনেমাটির পরিচালক উত্তম আকাশ বলেন, রাহা দারুণ সম্ভাবনাময়। আমার চোখ যদি ভুল না দেখে তাহলে এটুকু বলতে পারি ঢাকাই সিনেমায় আলোচিত জুটি হিসেবে আবির্ভাব হতে যাচ্ছে রাহা-শাকিব জুটির।

রাহা তানহা খান বলেন, জীবনের প্রথম সিনেমায় সুপার স্টার শাকিব খানের সাথে সিনেমায় চুক্তি করেছি। এটা শুধু আমি কেন যে কোন নায়িকার জন্যই অনেক বড় পাওয়া হতো। আমি নিজেকে ভাগ্যবতী মনে করছি এত বড় সুযোগ পাওয়ার জন্য। আর প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া ও সেলিম ভাইকে ধন্যবাদ দিয়ে ছোট করতে চাইনা। এখন আমার একমাত্র লক্ষ্য অভিনয়শৈলী দিয়ে ঢাকাই সিনেমার দর্শকের মন জয় করা।

প্রসঙ্গত, এর আগে বেশ কিছু নাটক ও টেলিফিল্মে অভিনয় করেছেন রাহা তানহা খান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য