ঈদে টিভি চ্যানেলের বিভিন্ন অনুষ্ঠানে জনপ্রিয় সংগীতশিল্পী আঁখি আলমগীরের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। তবে এসব অনুষ্ঠানের শুটিং তিনি করেছেন ঈদের আগেই। আর ঈদের দিনগুলো তিনি কাটাচ্ছেন দুই মেয়ের সঙ্গে। সব মিলিয়ে এখনও ঘোরাঘুরির মধ্যেই সময় কাটাচ্ছেন এ শিল্পী। এ বিষয়ে আঁখি বলেন, আসলে সময়তো খুব একটা পাই না।

সারা বছরই শো, রেকর্ডিং নিয়ে ব্যস্ত থাকতে হয়। তাই উৎসবগুলোয় দুই মেয়েকে একটু বেশি সময় দেয়ার চেষ্টা করি। এবারও তাই হয়েছে। তবে ঈদ অনেক ভালো কেটেছে। গানে গানেই কেটেছে। বেশ কিছু অনুষ্ঠানে অংশ নিয়েছিলাম। এরমধ্যে ঈদের পরদিন বাংলাভিশনে একটি অনুষ্ঠানে অংশ নিয়েছিলাম, সেটার সাড়া অনেক ভালো পেয়েছি। তবে এখনও কিন্তু ছুটি শেষ হয়নি আমার। আরও কয়েকদিন পর কাজ শুরু করবো।

এই কদিন দুই মেয়েকেই বেশি বেশি সময় দিতে চাই। এদিকে ঈদের কয়েকদিন আগে প্রকাশ হয়েছে আসিফ আকবরের সঙ্গে আঁখি আলমগীরের নতুন গান ‘দস্যি’। এটি এরইমধ্যে বেশ প্রশংসিত হয়েছে। তাছাড়া চলতি বছর বৈশাখ উপলক্ষেও একটি গান প্রকাশ হয়েছিল আঁখির। এর বাইরে তিনি সারা বছর স্টেজ-শোর পাশাপাশি ব্যস্ত থেকেছেন সিনেমার গান নিয়ে। নতুন গান কিংবা কাজের কোনো খবর আছে কি? উত্তরে আঁখি বলেন, বেশ কিছু শো রয়েছে সামনে।

দেশের বাইরে যাওয়ার ব্যাপারেও কথাবার্তা হচ্ছে। তবে এখনও পাকাপাকি হয়নি। আর সিনেমার কয়েকটি গানের প্রস্তাব রয়েছে। সেগুলো শুনে ভালো লাগলে কণ্ঠ দেবো। আর অডিও নতুন গান তো কয়েকটি হয়ে আছে। তবে স্টেজ ব্যস্ততার জন্য সেগুলো নিয়ে পরিকল্পনা করা হয়নি। তবে চেষ্টা করবো এ বছরই অন্তত একটি গান ভিডিও আকারে শ্রোতা-দর্শকদের হাতে তুলে দিতে। কারণ, নতুন গান ও ভিডিও প্রসঙ্গে সব সময়ই শ্রোতা-দর্শক জিজ্ঞেস করেন। এবার তাদের জন্যই নতুন গান প্রকাশ করবো।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য