মোঃ শামসুল আলম বোচাগঞ্জ (দিনাজপুর) থেকেঃ দিনাজপুরের বোচাগঞ্জে বোচাগঞ্জ উপজেলার ১নং-নাফানগর ইউনিয়নের ছোট সুলতানপুর গ্রামে দুই লম্পট মিলে ১৪ বছরের এক কিশোরীকে ধর্ষন করেছে মর্মে থানায় লিখিত অভিযোগ করেছে ধর্ষিতার পিতা ।

অভিযোগ সুত্রে জানাগেছে, উপজেলার ৪নং আটগাঁও ইউনিয়নের বড়গাঁ গ্রামের বসবাসকারী কিশোরীর সাথে মোবাইল ফোনে পরিচয়ের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে উঠে একই উপজেলার ১নং নাফানগর ইউনিয়নের ছোট সুলতানপুর গ্রামের বসবাসকারী জনাকু চন্দ্র রায়ের পুত্র অটো চালক সুকুমারের সাথে।

সেই পরিচয়ের সুত্র ধরে গত ৭ সেপ্টেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় সুকুমার কিশোরীকে ছোট সুলতানপুর গ্রামে আসতে বলে। কিশোরী সুলতানপুরে আসলে তাকে নির্জন কলার বাগানে নিয়ে হাত বেধে সুকুমার রায় ও একই গ্রামের ধেদেম চন্দ্র রায়ের পুত্র প্রসেনজিত কিশোরীকে ধর্ষন করে।

এক পর্যায়ে ধর্ষকরা কিশোরীটিকে গ্যাংরেপ করার জন্য মোবাইলে আরো কয়েকজন বন্ধুকে উক্ত স্থানে আসার কথা জানালে কিশোরীটি জীবন বাজি রেখে সেখান থেকে পালিয়ে পাশ্ববর্তী একটি বাড়ীতে আশ্রয় নেয়। পরের দিন প্রকৃত ঘটনা উৎঘাটন ও দোষীদের শাস্তির দাবী নিয়ে উভয় এলাকার ইউপি সদস্যরা আলোচনা বসলে ধর্ষকরা বিষয়টি অস্বীকার করে ঘটনাস্থল থেকে সরে পরে।

বোচাগঞ্জ থানার এস,আই মিজান অভিযোগের সত্যতা স্বীকার করে বলেছেন, বিষয়টি তদন্ত করা হয়েছে যথাযথ আইনী ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য