চিত্রনায়ক ও পরিচালক আলমগীরের নির্দেশনায় শুরু হলেন নতুন চলচ্চিত্র ‘একটি সিনেমার গল্প’-এর শুটিং। গতকাল দুপুর দেড়টায় বিএফডিসির চার নম্বর ফ্লোরে একটি দৃশ্য ধারণের মধ্যদিয়ে এ চলচ্চিত্রের শুটিং শুরু হয়।

বিসমিল্লাহ পড়ে চলচ্চিত্রটির শুভযাত্রা করেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংগীতশিল্পী রুনা লায়লা ও বিশিষ্ট অভিনেতা, নির্দেশক সৈয়দ হাসান ইমাম। এই সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগীতশিল্পী আঁখি আলমগীর, চিত্রনায়ক আরিফিন শুভ, ওপার বাংলার ঋতুপর্ণা সেনগুপ্ত এবং আঁখির দুই কন্যা স্নেহা ও আরিয়া।

আগামি ৩০শে সেপ্টেম্বর পর্যন্ত চলচ্চিত্রটির শুটিং চলবে। এই চলচ্চিত্রের কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য রচনা করেছেন আলমগীর নিজেই। এতে তার বিপরীতে অভিনয় করবেন চম্পা। রুনা লায়লা বলেন, ‘একটি সিনেমার গল্প’-এর জন্য রইলো শুভ কামনা। এই চলচ্চিত্রের মধ্যদিয়েই একজন সুরকার হিসেবে আমার অভিষেক হলো। গানটি লিখেছেন গাজী মাজহারুল আনোয়ার এবং গেয়েছেন আঁখি আলমগীর।

চলচ্চিত্রটির অন্য গানগুলোও বেশ চমৎকার। সবমিলিয়ে সুন্দর গল্পের একটি সিনেমা ‘একটি সিনেমার গল্প’। ওপার বাংলার ঋতুপর্ণা বলেন, এর আগে আলমগীর স্যারের সঙ্গে একটি চলচ্চিত্রে কাজ করেছি। তিনি অনেক বড় মাপের একজন অভিনেতা। বহু বছর পর তার নির্দেশনায় এবার কাজ করতে যাচ্ছি। তাই ভীষণ ভালোলাগা কাজ করছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য