বাংলাবান্ধা স্থলবন্দর পরিদর্শন করলেন নেপালের রাষ্ট্রদূত এইচ.ই- প্রফেসর ড. চোপাল ভুষাল। শনিবার সকাল ৯ ঘটিকায় তিনি বাংলাবান্ধা স্থলবন্দর জিরোপয়েন্ট ও বাংলাবান্ধা স্থলবন্দরের অবকাঠামো পরিদর্শন করে সার্বিক বিষয়ে তিনি সন্তোষ প্রকাশ করেন।

এসময় তিনি নেপালের সংগে শিলিগুড়ি ফুলবাড়ি পর্যন্ত ফ্লাইওভার ব্রীজের মাধ্যমে রেল ও সড়ক যোগাযোগ স্থাপন পুর্বক এই বন্দর দিয়ে নেপাল ও বাংলাদেশের ব্যবসা-বাণিজ্যের প্রসারের কথা বলেন। এসময় তাঁর সংগে ছিলেন সহকারী রাষ্ট্রদূত ধন বাহাদুর ওলি ও নেপালের রাষ্ট্রদূতের সচিব রিয়া সিয়াত্রী।

এছাড়া পঞ্চগড় জেলা প্রশাসক অমল কৃষ্ণ মন্ডল, জেলা পুলিশ সপুার মো. গিয়াস উদ্দিন আহমেদ, পঞ্চগড় ১৮ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্ণেল আল হাকিম মোহাম্মদ নওশাদ, উপজেলা নির্বাহী অফিসার মো. সানিউল ফেরদৌস, বাংলাবান্ধা ইমিগ্রেশন পুলিশের অফিসার ইনচার্জ মো. আবু সাঈদ, তেঁতুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. সবুর, বাংলাবান্ধা বিজিবি ক্যাম্প ইনচার্জ, পঞ্চগড় চেম্বার অব কমার্সের সভাপতি আশরাফুল আলম পাটোয়ারী, পঞ্চগড় আমদানী-রপ্তানীকারক এসোসিয়েশনের সভাপতি-মেহেদী হাসান বাবলা সহ ব্যবসায়ী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য