পরীমনি চলচ্চিত্রে অভিষেকের পরই অল্প সময়ে দর্শকের প্রিয় নায়িকা হয়ে ওঠেন। অল্প সময়ে এমন জনপ্রিয়তা অন্য নায়িকার ক্ষেত্রে কমই দেখা গেছে। এবারের কোরবানির ঈদেও পরীমনি অভিনীত একটি ছবি মুক্তি পেয়েছে। ছবির নাম ‘সোনাবন্ধু’। এটি পরিচালনা করেছেন জাহাঙ্গীর আলম সুমন। এ ছবিতে তার সহশিল্পী হিসেবে অভিনয় করেন ডি এ তায়েব ও পপি।

এবারের ঈদে ছবিটি দেখতে সিনেমা হলেও গিয়েছিলেন পরী। সেই অভিজ্ঞতার কথা জানতে চাইলে তিনি বলেন, ঈদের দিন রাজধানীর জোনাকী সিনেমা হলে আমার ছবিটি দেখতে গিয়েছিলাম। প্রত্যাশার চেয়ে বেশি সাড়া পেয়েছি। আর এত গরমের মধ্যে কষ্ট করে দর্শকরা সিনেমা দেখতে আসে এটা ভেবে আমার অবাক লেগেছে। আমি সত্যিই তাদের কাছে কৃতজ্ঞ।

এদিকে পরীমনির নতুন খবর হচ্ছে কয়েকদিন আগে আন্তর্জাতিক অঙ্গনে কাজ করার জন্য ডাক পান তিনি। চাইনিজ ছবিতে অভিনয় করতে যাচ্ছেন তিনি। ছবির নাম ‘চেজিং মার্ডার’। এ খবরটি পুরনো হলেও এবার এ ছবির শুটিংয়ের জন্য বর্তমানে জোর প্রস্তুতি নিচ্ছেন তিনি। পরীমনি বলেন, এ মাসের শেষ সপ্তাহে চাইনিজ ছবির কাজে চায়না যেতে হবে আমাকে। বর্তমানে সেই প্রস্তুতিই নিচ্ছি।

এক কথায় এ ছবির কাজেই চায়না ছুটতে হবে আমাকে। এ ছবিতে আমার চরিত্রটি বেশ চ্যালেঞ্জিং। আর এ দেশের অভিনেত্রী হিসেবে আন্তর্জাতিক অঙ্গনে কাজ করতে যাচ্ছি- এটা ভাবতেই বেশ ভালো লাগছে। এ ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছে চীনের হুবে ফেঙ্গু তিয়ানজিয়া ফিল্ম কোম্পানি লিমিটেড। আশা করি, ছবিটি দর্শক পছন্দ করবেন। চীনের একটি বাস্তব ঘটনাকে কেন্দ্র করে তৈরি হতে যাচ্ছে এই ছবি।

ছবিটি পরিচালনা করবেন হুজিয়াহুই এবং ডেনিপ্যাং। বাংলাদেশের অভিনেত্রী পরীমনি ছাড়া আরো অভিনয় করবেন চীন এবং হংকংয়ের বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রী। এতে পরীমনিকে দেখা যাবে একজন আন্তর্জাতিক পুলিশ সদস্য হিসেবে। এদিকে চাইনিজ এ ছবি ছাড়াও পরীমনি অভিনীত ‘ইনোসেন্ট লাভ’ নামের একটি ছবি আগামি ৩ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এ ছবিটি পরিচালনা করেছেন অপূর্ব রানা।

এখানে তার বিপরীতে অভিনয় করেন জেফ। ছবিটি গত ১৬ আগস্ট বিনাকর্তনে ছাড়পত্র পেয়েছে। ছবিটি নিয়ে পরীমনি বলেন, এটি আমার ক্যারিয়ারের শুরুর দিকের ছবি। ছবিতে আমার চরিত্রের নাম থাকছে পরী। আমার বাবার চরিত্রে অভিনয় করেছেন চলচ্চিত্রের শক্তিশালী অভিনেতা সোহেল রানা।

ভার্সিটিতে পড়ুয়া এক মেয়ের চরিত্রে অভিনয় করেছি। অবশেষে আমার অপেক্ষার অবসান হচ্ছে। ছবিটি এবার প্রেক্ষাগৃহে দর্শক দেখতে পাবেন। জাহিন চলচ্চিত্রের ব্যানারে এ ছবিটি মুক্তি পাবে আর পরিবেশনায় থাকবে জাজ মাল্টিমিডিয়া। এই ছবির বাইরে পরীমনি কিছুদিন আগে ‘বাহাদুরী’ নামে নতুন একটি ছবির কাজ শুরু করেন। ছবিটি পরিচালনা করছেন শফিক হাসান।

এ ছাড়া শাওকতের পরিচালনায় ‘নদীর বুকে চাঁদ’ ছবির কাজ শেষ করেছেন। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন সাইমন সাদিক। পরীমনি অভিনীত গিয়াসউদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’, মালেক আফসারীর ‘অন্তর জ¦ালা’ নামের ছবিগুলোও বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য