মাসুদ রানা পলক, ঠাকুরগাঁও থেকেঃ ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী উপজেলার বড় পলাশবাড়ী ইউনিয়নে যৌতুকের কারণে খুন হওয়া নাসরিনের জন্মস্থান একই উপজেলার চাড়োল ইউনিয়নে হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে ফুঁসে উঠছে ।

বালিয়াডাঙ্গী উপজেলা শহরের চৌরাস্তায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছেন নাসরিনের জন্মস্থানের এলাকাবাসী । মামলা হওয়ার পরেও পুলিশ আসামীদের গ্রেফতার করতে না পাড়ায় নিন্দা জানিয়েছেন মানববন্ধনে থাকা সাধারণ মানুষ ও সুধি মহল।

এ সময় মানববন্ধনে উপজেলা নির্বাহী কর্মকর্তা আ: মান্নান নিহত পরিবারের প্রতি সমবেদনা জানাতে আসলে নিহত নাসরিন আক্তারের “মা” আসামীদের গ্রেফতার ও সুষ্ঠ বিচারের দাবিতে নির্বাহী কর্মকর্তার পায়ে লুটিয়ে পড়েন।

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা আ: মান্নান নিহত নাসরিন আক্তারের পরিবারের প্রতি সমবেদনা এবং খুনের সাথে জড়িত ব্যক্তিদের দ্রুত আইনের আওতায় এনে শাস্তি প্রদানের আশ্বাস প্রদান করেন।

মানববন্ধন শেষে নাসরিনের বাবা নাজিম উদ্দীন, চাড়োল ইউপি চেয়ারম্যান দিলিপ কুমার চ্যাটার্জী ও জেলা পরিষদের সদস্য মইনুল ইসলামসহ সকলে উপস্থিত হয়ে বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী কর্মকর্তা আ: মান্নানের বরাবরে স্মারকলিপি প্রদান করেন।

প্রসঙ্গ, গত সোমবার ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে নাসরিন আক্তার নামে সদ্য বিবাহিত এক গৃহবধুকে হত্যা করে শ্বশুড়বাড়ী হতে দেড় কিলোমিটার দুরে আম গাছের সাথে ঝুলিয়ে তার শ্বশুড়বাড়ীর লোকজন।

ওই দিন রাতে নাসরিনের বাবা নাজিম উদ্দীন বাদী হয়ে ১১ জন নামীয় ও ৪/৫ জন কে অজ্ঞাত নামে আসামী করে বালিয়াডাঙ্গী থানায় একটি মামলা দায়ের করেছেন বলে জানিয়েছেন বালিয়াডাঙ্গী থানার পরিদর্শক মিজানুর রহমান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য