০৮ই সেপ্টেম্বর শুক্রবার সেতাবগঞ্জ চিনিকলের আওতাধীন সকল সাবজোন ও ইউনিটে আখ রোপন কার্যক্রম শুরু করা হয়েছে। মিলস্ গেট সাবজোনের আওতাধীন আখচাষী গৌতম চন্দ্র রায় এর ০.৫০ একর জমিতে এসটিবি বেড আখ রোপণ করে ২০১৭-১৮ আখ রোপন মৌসুমে আগাম ও রোপা আখ চাষের শুভ উদ্বোধন করা হয়।

উক্ত আগাম ও রোপা আখ চাষের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প করপোরেশনের পরিচালক (সিডিআর) কৃষিবিদ মোঃ মোশাররফ হোসেন।

এসময় উপস্থিত ছিলেন সেতাবগঞ্জ চিনিকলের ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক এ এম আল-ইমরান, আখচাষী সমিতির আহবায়ক মোঃ রবিউল ইসলাম চৌধুরী, বিশিষ্ট সমাজ সেবক শিক্ষানুরাগী অধ্যক্ষ আব্দুর রশিদ, বিশিষ্ট আখচাষী আব্দুল্লাহ আল মামুন, মোঃ ফারুক, শ্রমিক ইউনিয়নের সভাপতি হাবিবুর রহমান দুলাল, সাধারন সম্পাদক খোকন চন্দ্র সরকার, সহ-সভাপতি মোঃ জামাল উদ্দিন, সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ তোফাজ্জল হোসেন তোফা সহ আরো অনেকে।

২০১৭- ১৮ আখ রোপন মৌসুমে আখ রোপন লক্ষ্যমাত্রা অর্জনের লক্ষে সকলের সহযোগিতা ও দোয়া কামনা করা হয়। এর পর যথাক্রমে জিতেন্দ্র নাথ দেব, মামুনুর রশীদ (নবাব) , হাসান আলী, সোহেল রানা, আজিজুল ইসলাম, শরীফ উদ্দীন, হাসান আলী, আতাউর রহমান ও ফিরোজসহ ১১জন আখ চাষীর মোট ৬’২০ একর জমিতে আখ রোপণের মাধ্যমে উদ্বোধন করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য