নেপালের রাষ্ট্রদূত অধ্যাপক ডাঃ চোপলাল ভুসাল বিরল স্থলবন্দরের রেলপথ সরেজমিনে পরিদর্শন করেছেন।

শুক্রবার সকাল ১০ টায় বিরল স্থল বন্দরের বিরল-রাধিকারপুর রেলপথের পাকুড়া-চকশংকর-মানিকপাড়া-ঠনঠনিয়া এলাকার তিনি বিডি সাইট পরিদর্শন করেন।

পরিদর্শকালে বাংলাদেশের অভ্যন্তরে পার্বতীপুর-দিনাজপুর-বিরল-রাধিকাপুর এর রেলপথের অবস্থার সন্তোষ প্রকাশ করে তিনি বলেন, নেপাল বাংলাদেশের রেলপথে বাণিজ্য ত্বরান্বিত করার জন্য কাজ চলছে। খুব শীঘ্রই সরসরি রেলপথে নেপাল-বাংলাদেশের বাণিজ্য শুরু হবে।

এ সময় তাঁর সাথে ছিলেন, সহকারী রাষ্ট্রদূত ধন বাহাদুর ওলি ও নেপালের রাষ্ট্রদূতের সচিব রিয়া সিয়াত্রী।

এছাড়াও বিরল উপজেলা নির্বাহী অফিসার এ,বি,এম, রওশন কবীর, দিনাজপুর কুঠিবাড়ী ৪২ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্নেল মাহবুব মোর্শেদ পিএসসি, বাংলাদেশ রেলওয়ে লালমনিরহাট জোনের বিভাগীয় প্রকৌশলী আরিফুল ইসলাম, এম.ই.আই.সি. রেজাউল আলম সিদ্দিকী, এ.টি.এস. সাজ্জাদ হোসেন, দিনাজপুর রেলওয়ের এ.ই.এন আব্দুল হানিফ, বিরল উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শিল্পপতি এম আব্দুল লতিফ, যুগ্ম-সাধারণ সম্পাদক রমাকান্ত রায়, সহ-সভাপতি সারওয়ারুল ইসলাম বাবলু, জেলা পরিষদের সদস্য আকবর আলী, বিরল প্রেসক্লাবের সভাপতি এম এ কুদ্দুস সরকার, কিশোরীগঞ্জ বিজিবি’র কোম্পানী কমান্ডার সৈয়দ মতিউর রহমান, ভান্ডারা ইউপি চেয়ারম্যান মামুনুর রশিদ এবং ইউপি সদস্য আব্দুল কুদ্দুস, ইউপি শাখা ছাত্রলীগের আহ্বায়ক মহেশ রায়, সাংবাদিকবৃন্দ এবং স্থানীয়রা উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য