আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধা সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম (৪৫) ও তার সহযোগী আব্দুল কাইয়ুমকে (৫০) ইয়াবা সেবনের অভিযোগে আটক করেছে পলাশবাড়ী থানা পুলিশ। এসময় তার কাছ থেকে ১’শ ৫০ পিস ইয়াবা জব্দ করা হয়।

বুধবার ৬ সেপ্টেম্বর রাতে গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার রওশনবাগ গ্রামের একটি বাড়ি থেকে তাদেরকে আটক করা হয়। গাইবান্ধা সহকারী পুলিশ সুপার (সি-সার্কেল) রেজিনুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

আটক রফিকুল ইসলাম জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক। তিনি সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের মজিবর রহমানের ছেলে ও পলাশবাড়ী উপজেলার পবনাপুর ইউপি’র বালাবামুনিয়া গ্রামের নজরুল হক প্রধানের ছেলে।

পুলিশ জানায়, রফিকুল ইসলাম রওশনবাগ গ্রামের একটি বাড়িতে ইয়াবা সেবন করছিলেন। গোপন খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এসময় অন্যরা পালিয়ে গেলেও তার সহযোগী আরেক তরুণকেও আটক করে পুলিশ। এসময় রফিকুল ইসলামের কাছে থাকা ১’শ ৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ মাহমুদুল আলম জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়ের হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য