দিনাজপুর সংবাদাতাঃ “মানুষ মানুষের জন্যে-জীবন জীবনের জন্যে” শ্লোগান নিয়ে মঙ্গলবার রাতে বর্ন্যাত্রদের সাহায্যার্থে দিনাজপুর ব্যান্ড শিল্পীবৃন্দের আয়োজনে দিনাজপুরে কনসাট অনুষ্টির্ত।

গত তিন দশকের মধ্যে এবার দিনাজপুরসহ সারাদেশে ভয়াবহ আকস্মিক বন্যায় ক্ষতিগ্রস্থ্যদের সাহায্যার্থের জন্যে ইন্সিটিটিউট মাঠে এই কনসার্টটির আয়োজন করে দিনাজপুর ব্যান্ডের শিল্পীরা। এতে দিনাজপুর পঞ্চগড় ও নীলফামারী জেলার ব্যান্ড শিল্পীরাও অংশ নেয়।

দিনাজপুর ব্যান্ড শিল্পীবন্দের আয়োজনে মঙ্গলবার রাতে ইন্সিটিটিউট মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কনসার্টের উদ্ভোধন করেন শহর আওয়ামীরীগের সাধারন সম্পাদক এএসএম খালেকুজ্জামান রাজু। এসময় উপস্থিত ছিলেন,শহর আওয়ামীলীগের সহ-সভাপতি আশিষ কুমার ব্যানার্জী বাপ্পী,সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট শামীম আলম সরকার বাবু,দপ্তর সম্পাদক মোঃ হাশেম,শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক এমএইস কোরাইশী দুলাল প্রমুখ।

হাজারো দর্শকের উপস্থিতি এবং বর্ন্যাত্রদের সাহায্যের আহবান জানিয়ে কনসার্টে দিনাজপুরের ফিউচার ব্যান্ড,লাইফ ব্যান্ড,মধ্যবিন্দু ব্যান্ড,পঞ্চগড়ের প্রলয় ব্যান্ড এবং নীলফামারী মিনিয়নশ ব্যান্ডের শিল্পীরা মনোজ্ঞ সঙ্গীত পরিবেশন করেন। এছাড়াও জেলা ও উপজেলা পর্যায়ের স্থানীয় সঙ্গীত শিল্পীরাও অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন।

ইন্সিটিটিউটে কনসার্ট কমিটির রক্ষিত রিসিপশন বক্সে শহরের বিভিন্ন শ্রেণী পেশার মানুষ বন্যাত্রদের জন্যে সাধ্যমত সাহায্য প্রদান করেছে। আগামী শুক্রবার এ সাহায্য নিয়ে দিনাজপুর ব্যান্ড শিল্পীবৃন্দ বন্যাদূর্গতদের পাশে দাঁড়াবেন। কনাসার্টটির সার্বিক ব্যবস্থাপনা ও তত্বাবধানে ছিলেন, প্রশান্ত কুমার রায়,অশোক কুমার রায়,নয়ন বাটেল ও মোঃ সাহিন হোসেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য