দিনাজপুর সংবাদাতাঃ ২৯ আগস্ট মঙ্গলবার ইমাম প্রশিক্ষণ একাডেমী আয়োজিত নিজস্ব হল রুমে ৯০৭তম দলের নিয়মিত ইমাম প্রশিক্ষণ কোর্সের প্রশিক্ষণপ্রাপ্ত ইমামদের মাঝে সনদপত্র ও প্রাথমিক চিকিৎসা বক্স বিতরণ করা হয়।

ইমাম প্রশিক্ষণ একাডেমী দিনাজপুর এর উপ-পরিচালক কৃষিবিদ মোঃ নুরুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগে দিনাজপুর জেলা শাখার সহ-সভাপতি মোঃ আলাউদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ জেলা শাখা দিনাজপুরের উপদেষ্টা মোঃ আকরাম আলী, ইসলামিক ফাউন্ডেশন দিনাজপুর জেলা কার্যালয়ের উপ-পরিচালক সৈয়দ মোঃ আবু তাহের। পবিত্র কোরআন তেলাওয়াত করেন হাফেজ মোঃ সারওয়ার হোসেন। হামদ্ ও নাতে রসূল পাঠ করেন শাহজাহান মিয়া শিকদার।

স্বাগত বক্তব্য রাখেন ইমাম প্রশিক্ষণ একাডেমী দিনাজপুরের সহকারী পরিচালক মোঃ শামীম সিদ্দিক। মোনাজাত অনুষ্ঠান পরিচালনা করেন মাওঃ মোঃ আবু বক্কর সিদ্দিক। প্রধান অতিথি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ আলাউদ্দিন তার বক্তব্যে বলেন, ইসলামের প্রচার ও প্রসারের জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছিলেন।

তার একমাত্র উদ্দেশ্য ছিল ইমাম সাহেবরা প্রশিক্ষণপ্রাপ্ত হয়ে আর্থ-সামাজিক উন্নয়নে কাজ করে যাবেন। সন্ত্রাসবাদ ও জঙ্গীবাদ ইসলামে কোন স্থান নেই। ইমাম ওলামাদের এ ব্যাপারে সাধারণ মানুষকে বোঝাতে হবে। প্রশিক্ষণপ্রাপ্ত ইমামদের উদ্দেশ্যে বলেন প্রশিক্ষণলব্ধ জ্ঞান আপনারা নিজ নিজ এলাকায় গিয়ে মানুষের কল্যাণে কাজ করবেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য